ঈশ্বরীপুরকে শতভাগ খোলা জায়গায় পায়খানা মুক্ত ইউনিয়ন ঘোষণা

সুলতান শাহজাহান, শ্যামনগর (সদর): শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুরকে শতভাগ খোলা জায়গায় পায়খানা মুক্ত ইউনিয়ন ঘোষণা ও সনদ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে জিওবি ইউনিসেফ আসওয়া-২ প্রকল্পের আওতায় ইউনিয়ন ওয়াটসান কমিটির আয়োজনে, কেয়ার বাংলাদেশের বাস্তবায়নে, ইউকে এইড এর আর্থিক সহযোগিতায় এবং উপজেলা ওয়াটসান কমিটি ও জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত সভায় ঈশ্বরীপুরকে শতভাগ খোলা জায়গায় পায়খানা মুক্ত ইউনিয়ন ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাড. জিএম শোকর আলীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রকল্প ব্যবস্থাপক আনোয়ার হোসেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান জিএম গোলাম মোস্তফা প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ঈশ্বরীপুর গ্রাম আদালত সহকারী অনুপম কুমার ঘোষ ও সালমা পারভীন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন ঈশ্বরীপুর ইউনিয়নকে শতভাগ খোলা জায়গায় পায়খানা মুক্ত ইউনিয়ন ঘোষণা করেন এবং ইউপি চেয়ারম্যানের হাতে এ সংক্রান্ত সনদ তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *