কন্যা সন্তানের ছবি তুলতে মানা করলেন বিরাট-আনুশকা

স্পোর্টস ডেস্ক: কন্যা সন্তানের ছবি তুলতে মানা করলেন বিরাট-আনুশকাবিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতি।

সদ্যই প্রথম সন্তানের বাবা-মা হলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতি। তারকা এ জুটির ঘর আলো করে এসেছে কন্যা সন্তান।

তবে ভুমিষ্ঠ হওয়া এই শিশু নিয়ে সতর্ক তারা। বিশেষ করে পাপারাজ্জিদের প্রতি আহ্বান জানান, তাদের সন্তানের যেন কোনো ছবি তোলা না হয়।
এর আগে গত সোমবার (১১ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের সন্তান হওয়ার খবর জানান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলি এবং মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলে তিনি নিশ্চিত করেন।

তবে সন্তানের গোপনীয়তা রক্ষা করতে এবার তারকা এই দম্পতি পাপারাজ্জিদের প্রতি অনুরোধ জানিয়েছেন। সবার ভালোবাসার প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন তারা।

এই যুগল এক বিবৃতিতে বলেন, ‘বাবা-মা হিসেবে আমরা সবার প্রতি ছোট একটি অনুরোধ করছি। আমরা আমাদের সন্তানের গোপনীয়তা রক্ষা করতে চাই এবং এর জন্য সবার সহযোগীতা ও সমর্থন প্রয়োজন। ’

এদিকে বিরুষ্কা তাদের সন্তানকে নিয়ে কোনো ধরনের বিষয়বস্তু করতেও মানা করেছেন। তারা বলেন, ‘আমার সন্তান আছে, এমন কোনো বিষয়বস্তু নিয়ে টানাটানি না করার অনুরোধ করছি। ’

অস্ট্রেলিয়ায় টেস্ট চলার মাঝেই প্রথম ডে-নাইট টেস্ট খেলেই বাড়ি ফিরে গিয়েছিলেন বিরাট কোহলি। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে এসেছিলেন ক্যাপ্টেন বিরাট কোহলি।

গত বছরের আগস্টে প্রথমবার সন্তান আগমনের খবর জানান কোহলির স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকা।

এর আগে ২০১৭ সালে ৯ ডিসেম্বর সকল জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেন কোহলি ও আনুশকা। আর বিয়ের তিন বছর পর তাদের সংসারে এলো প্রথম সন্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *