টিজারে কৌতূহল বাড়িয়ে দিলেন বাবু-তমা

বিনোদন ডেস্ক: সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফির সিনেমা ‘খাঁচার ভেতর অচিন পাখি’। এতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু ও তমা মির্জা। গত রোববার চরকির ফেসবুক পাতায় এক ভিডিওতে সিনেমাটির নাম প্রকাশ করা হয়। সোমবার প্রকাশ করা হয় টিজার।

টিজারে দেখা যাচ্ছে, অন্ধকারাচ্ছন্ন এক পরিত্যক্ত কারখানার দুটি ড্রাম থেকে মুখ তুলে উঁকি দিচ্ছেন ফজলুর রহমান বাবু ও তমা মির্জা। যা সিনেমাপ্রেমিদের মাঝে কৌতূহল সৃষ্টি করেছে। নেটিজেনদের ধারণা এই সিনেমায় বাবু-তমাকে নিয়ে দারুণ রসায়ন জমিয়েছেন রায়হান রাফি।

রংপুরের একটি ফ্যাক্টরিতে টানা ১৫ দিন ধরে সিনেমাটির শুটিং হয়। এতে বিশেষ চরিত্রে দেখা যাবে ইন্তেখাব দিনার, নাসিরুদ্দিন ও সুমন আনোয়ারকে।

সিনেমার গল্প এক পরিত্যক্ত কারখানায় আটকা পড়া দুজন মানুষের, যাদের মধ্যে একজন রাজনীতিবিদ ফিরোজ খান, অন্যজন পাখি। খাঁচা থেকে বেরিয়ে আসার প্রাণান্তকর চেষ্টার মধ্য দিয়ে এক গোমর বেরিয়ে আসার গল্প এটি।

নির্মাতা রায়হান রাফি বলেন, ‘এটি আমার প্রথম পূর্ণদৈর্ঘ্য অনলাইন সিনেমা। প্রায় দুই বছর আগে গল্পটি লিখেছিলাম। করোনার সময় দেশের সবকিছু যখন স্থবির, তখন আমি বেশ কিছু গল্প লিখি। আমরা টিমের প্রত্যেকে অনেক কষ্ট করে সিনেমাটি বানিয়েছি।’

চরকির পক্ষ থেকে জানানো হয়েছে, চলতি মাসের কোনো একটি বৃহস্পতিবার এটি মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!