দেবহাটায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব সফিকুল আহম্মদকে সংবর্ধনা প্রদান

সাইফুল ইসলাম নীরব: সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার খেঁজুরবাড়ীয়া গ্রামের কৃতি সন্তান ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব সফিকুল আহম্মদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রোববার সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের উদ্যোগে তাকে এই সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে কলেজের সভাপতি ও দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তারের সভাপতিত্বে এবং শিক্ষক তালেবের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোল্লা সাবীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক মোতাহার হোসেন।

আরও বক্তব্য রাখেন শিক্ষক পর্ষদ সম্পাদক ও ব্যবস্থাপনা বিষয়ের সহকারী অধ্যাপক মইনুদ্দিন খান এবং প্রভাষক মনিরুজ্জামান (মহসিন)।

অনুষ্ঠানে কলেজের পক্ষ থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব সফিকুল আহম্মদকে সংবর্ধনা স্মারক প্রদান করা হয়।

এদিকে, বিকালে সচিব সফিকুল আহম্মদ নলতা শরীফ শাহী জামে মসজিদে আসরের নামাজ আদায় করে হজরত শাহ্ছুফী আলহাজ্জ খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর মাজার শরীফ জিয়ারত ও দোয়া করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজিবর রহমান, পাক রওজা শরীফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনামুল হক খোকন, মিশন কর্মকর্তা মালেকুজ্জামান, শফিকুল আনোয়ার রঞ্জু, খায়রুল হাসান, খুলনা বিভাগের অতিরিক্ত উপ-পরিচালক মোতাহার হোসেন, প্রভাষক ও সংবাদকর্মী মনিরুজ্জামান (মহসিন) প্রমূখ।

এর আগে সকালে সচিব সফিকুল আহম্মদ পারুলিয়ার খেঁজুরবাড়ীয়া গ্রামে সরকারিভাবে নির্মিত পাকা গৃহের মালিকদের মাঝে ঘরের চাবি হস্তান্তর ও খেঁজুরবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দরিদ্র-অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *