প্রতীক বরাদ্দ পেলেন কলারোয়া পৌরসভা নির্বাচনের মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা

ফারুক রাজ, কলারোয়া: সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনের মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) পূর্বঘোষিত তফশীল অনুযায়ী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন কলারোয়া পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা নাজমুল কবির।

মেয়র পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত মনিরুজ্জামান বুলবুল নৌকা, বিএনপির শরিফুজ্জামান তুহিন ধানের শীষ, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাজেদুর রহমান খান চৌধুরী মজনু মোবাইল ফোন, বিএনপির বিদ্রোহী প্রার্থী আক্তারুল ইসলাম নারকেল গাছ ও তার সহধর্মিনী নার্গিস সুলতানা জগ প্রতীক বরাদ্দ পেয়েছেন।

এছাড়া সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলরদের মাঝে লটারির মাধ্যমে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

প্রতীক বরাদ্দ পেয়েই আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য কলারোয়া পৌর নির্বাচনের মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা গণসংযোগে নেমে পড়েছেন। সেই সাথে ব্যস্ত হয়ে পড়েছেন প্রতীকের স্টিকার বানানোর কারিগররা।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা নাজমুল কবির জানান, কলারোয়া পৌর নির্বাচনে ৫জন মেয়র প্রার্থী ও ৫২ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে যাবতীয় প্রস্তুতি নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *