বঙ্গবন্ধুর ভাস্কর্য পাহারা দিল ইসলামী আন্দোলন

ডেস্ক রিপোর্ট: ইসলামী আন্দোলনের ডাকা সমাবেশকে কেন্দ্র করে যাতে কোনো দুষ্কৃতকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বা ম্যুরালে হামলা চালাতে না পারে সেজন্য ওই ভাস্কর্য ও ম্যুরাল পাহারা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশের স্বেচ্ছাসেবকরা। পাশাপাশি এসময় সদররোড, ফজলুল হক অ্যাভিনিউসহ আশপাশে এলাকায় অবস্থিত মন্দিরগুলোতেও পাহারা দিতে দেখা গেছে ইসলামী আন্দোলন বাংলাদেশের সেচ্ছাসেবকদের।

বুধবার (১৬ ডিসেম্বর) বিকেলে বিজয় দিবস উপলক্ষে বরিশাল নগরের ফজলুল হক অ্যাভিনিউতে সমাবেশ ও বিজয় র‌্যালির আয়োজন করে ইসলামী আন্দোলন।

বিষয়টি নিশ্চিত করে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক কেএম শরীয়তউল্লাহ বলেন, বিজয় দিবস উপলক্ষে বরিশালে সমাবেশের আয়োজন করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। তবে এই সমাবেশকে কেন্দ্র করে কোনো দুষ্কৃতকারী যাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বা ম্যুরাল এবং মন্দির বা গীর্জায় হামলা চালিয়ে আমাদের উপর দোষ চাপাতে না পারে সেজন্য শায়েখে চরমোনাইয়ের নির্দেশে আমরা আমাদের স্বেচ্ছাসেবক দিয়েছি সেই সব স্থানগুলোতে নিরাপত্তার জন্য। সতর্ক থাকাটা আমাদেরই দায়িত্ব। তাই এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি বলেন, ইসলামী আন্দোলনের প্রোগ্রাম চলাকালীন নিরাপত্তার জন্য এই সব স্থানে সর্বমোট ৩শ স্বেচ্ছাসেবক নিয়োগ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!