বিশেষ চাহিদা সম্পন্ন শিশু সাদিয়াকে হুইলচেয়ার উপহার দিলেন তালার ইউএনও

তালা প্রতিনিধি: বিশেষ চাহিদা সম্পন্ন শিশু সাদিয়াকে হুইলচেয়ার উপহার দিলেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস। শুক্রবার (১৩ মে) সকালে তাকে এই হুইলচেয়ার উপহার দেয়া হয়।

এ বিষয়ে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস বলেন, সাদিয়াকে নিয়ে ফেসবুকে আমরা বন্ধু ফাউন্ডেশনের একটি ডকুমেন্টারি উপজেলা প্রশাসনের নজরে আসে। পরবর্তীতে আমরা সাদিয়াকে হুইলচেয়ার দেয়ার উদ্যোগ নেই।

হুইল চেয়ার প্রদানকালে উপস্থিত ছিলেন, সাংবাদিক সেলিম হায়দার, আমরাবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এস এম নাহিদ হাসান, আমরাবন্ধু তালা উপজেলা টিমের সমন্বয়কারী তাপস সরকার, হিসাব বিভাগের দায়িত্বপ্রাপ্ত আব্দুল্লাহ আল যোবায়ের প্রান্ত, অর্ঘ ঘোষ, ইমরান সানা, রাহাদ হোসেন শোভন, ইয়াকুব্বর বিশ্বাস প্রমুখ।

প্রসঙ্গত, তালা উপজেলার ১২নং খলিলনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নলতা গ্রামের সাইদ শেখের ১৫ বছরের মেয়ে শিশু সাদিয়া। সাদিয়ার শারীরিক ও মানসিক বিকাশ আর দশ জনের মতো স্বাভাবিক নয়। সে বিশেষ চাহিদা সম্পন্ন। তাকে নিয়ে একটি ডকুমেন্টারি করে আমরাবন্ধু ফাউন্ডেশনের সদস্যরা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিলে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস এগিয়ে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *