মঙ্গলবার , ২৫ জুলাই ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় সভাপতিকে পেটানো নেতাদের বহিষ্কার করলো ছাত্রদল

প্রতিবেদক
the editors
জুলাই ২৫, ২০২৩ ৬:৪১ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: অভ্যন্তরীণু কোন্দলকে পুঁজি করে দেবহাটা উপজেলা ছাত্রদলের সভাপতি ফরহাদ হোসেনকে পিটিয়ে জখম ও ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৪ নেতাকে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অপরাধে সাময়িক বহিষ্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ।

সোমবার ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এ সিদ্ধান্ত অনুমোদন করেন।

পরে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক শাহরিয়ার হক মজুমদার জুয়েল স্বাক্ষরিত এক বিবৃতিতে তাদের বহিষ্কারাদেশ প্রদান করা হয়।

বহিষ্কৃতরা হলেন, দেবহাটার পুষ্পকাটি গ্রামের অহিদুজ্জামানের ছেলে সাতক্ষীরা জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবির হোসেন লিয়ন, তার ভাই জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তাসকিন আহমেদ, সখিপুরের শফিকুল ইসলাম ওরফে কলা শফিকুলের ছেলে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মুশফিকুর রহিম সৈকত এবং বহেরা গ্রামের অহাব আলীর ছেলে জেলা ছাত্রদলের সদস্য রাফিজ হোসেন।

উল্লেখ্য, গত ৪ জুলাই সাতক্ষীরা জেলা শহরে একটি প্রস্তুতি সভা শেষে বাড়ি ফেরার পথে পুষ্পকাটিতে মোটরসাইকেলের গতিরোধ করে উপজেলা ছাত্রদলের সভাপতি ফরহাদ হোসেনকে পিটিয়ে জখম করেন উল্লিখিত ছাত্রদল নেতা ও তাদের অনুসারীরা। এঘটনায় আহত ফরহাদ হোসেনের বাবা বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!