শনিবার , ৫ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সরকারি কেবিএ কলেজে শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

প্রতিবেদক
the editors
আগস্ট ৫, ২০২৩ ৮:০৮ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। শনিবার সকালে কলেজের প্রশাসনিক ও বিজ্ঞান ভবনে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও কেঁক কেটে জাতির পিতার এ বীর সন্তানের জন্মবার্ষিকী পালন করা হয়।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে এবং প্রভাষক মো. আবু তালেবের সঞ্চালনায় আলোচনা সভায় ব্যবস্থাপনা বিভাগীয় প্রধান মো. মনিরুজ্জামান মহসিন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক নৃপেন্দ্রনাথ স্বর্ণকার, প্রাণিবিদ্যা বিষয়ের প্রভাষক প্রদীপ কুমার মন্ডল ও শরীরচর্চা শিক্ষক মো. সামছুল হুদা কবীর খোকন বক্তব্য রাখেন।

এসময় কলেজের ইংরেজি বিভাগীয় প্রধান ফেরদৌসী পপি, প্রভাষক মো. শাহানুর রহমান, মো. আকরাম হোসেন, স্বপন কুমার মন্ডল, মো. মাসুদ করিম, রনজন কুমার মন্ডল, অভিজিৎ কুমার বসু, মো. আজিজুর রহমান, বৈদ্যনাথ মন্ডল, দৌলতুন্নেছা পারুল, রিতা রানী, পারভীন সুলতানা, মোহাম্মদ তৌহিদুজ্জামান, আবু জাফর সিদ্দিকী, মো. আত্তাবুজ্জামান মধু, মোস্তফা আবু রায়হানসহ অন্যান্য শিক্ষক কর্মকর্তা-কর্মচারী, সু-সজ্জিত রোভার স্কাউট সদস্য ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাশেষে বীর মুক্তিযোদ্ধা শেখ কামালসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত সকল শহিদের আত্মার মাগফিরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন হিসাববিজ্ঞান বিভাগীয় প্রধান মো. আকবর আলী।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!