শনিবার , ৫ আগস্ট ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে নাশকতা মামলায় গ্রেফতার যুবলীগ নেতা সুন্নত বহিষ্কার

প্রতিবেদক
the editors
আগস্ট ৫, ২০২৩ ৮:২০ অপরাহ্ণ

সুলতান শাহজান: নাশকতার মামলায় পুলিশের অভিযানে গ্রেফতার যুবলীগ নেতা শেখ সুন্নত আলীকে শ্যামনগর সদর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

শ্যামনগর উপজেলা যুবলীগের আহ্বায়ক এস.এম জাকির হোসেন ও যুগ্ম আহ্বায়ক মোঃ হাফিজুর রহমান হাফিজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বর্তমান সরকারকে উৎখাত করার লক্ষ্য সরকারি বিভিন্ন কাজে বাধা প্রদান করাসহ বিভিন্ন নাশকতা মূলক কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে তার বিরুদ্ধে শ্যামনগর থানায় তিনটি নাশকতার মামলা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, শেখ সুন্নত আলী বর্তমানে আওয়ামী লীগের বিভিন্ন তথ্য-উপাত্ত পাচারকারী। সে জামায়াত-বিএনপি থেকে অনুপ্রবেশকারী ও তাদের এজেন্ট এবং সরকার ও সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তাকে ওই পদ থেকে বহিষ্কার করা হলো।

এছাড়াও তাকে উপজেলা যুবলীগের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কারের জন্য সাতক্ষীরা জেলা যুবলীগ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের কাছে সুপারিশ করা হবে।

এর আগে, বৃহস্পতিবার (০৩ আগস্ট) রাতে উপজেলার মাজাট এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা শেখ সুন্নত আলীকে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক দ্রব্য মামলায় গ্রেফতার করে শ্যামনগর থানা পুলিশ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!