শুক্রবার , ১০ মার্চ ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা পৌর ১নং ওয়ার্ড আ.লীগের সম্মেলন: সালাম সভাপতি, তুহিন সম্পাদক

প্রতিবেদক
the editors
মার্চ ১০, ২০২৩ ১১:৪১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সর্বসম্মতিক্রমে মো. আব্দুস সালামকে সভাপতি এবং আসিফ ইকবাল তুহিনকে সাধারণ সম্পাদক করে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (১০ মার্চ) বিকালে কাটিয়াস্থ পাবলিক স্কুল অ্যান্ড কলেজ চত্বরে অনুষ্ঠিত এই সম্মেলনে সভাপতিত্ব করেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন প্রস্ততি কমিটির আহবায়ক শেখ আব্দুস সালাম।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। সম্মেলন উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এসএম শওকত হোসেন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মীর মোশতাক আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাশেদুজ্জামান রাশি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাষক বাসুদেব সিংহ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. কামরুল ইসলাম, পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল খালেক প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ নুরুল হক, ফিরোজ আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য মীর মোশারফ হোসেন মন্টু, নাজমুল আসিফ মুন্নী, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, এ.এস.এম মাকছুদ খান, আওয়ামী লীগ নেতা শেখ জুলফিকার রহমান উজ্জল, আশরাফুল করিম ধনি, আশরাফুল আলম খোকন, আব্দুস সবুর, আবু আব্দুল্লাহ আবু সাক্কার প্রমুখ।

সম্মেলনের প্রধম অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। দ্বিতীয় অধিবেশনে সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেনের সঞ্চালনায় সকলের উপস্থিতিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাব করার আহবান জানালে সভাপতি পদে মো. আব্দুস সালাম ও আসিফ ইকবাল তুহিনকে সাধারণ সম্পাদক পদে আসিফ ইকবাল তুহিন এর নাম প্রস্তাব করা হয়।

এসময় অন্য কোন প্রার্থী না থাকায় সকলের সর্বসম্মতিক্রমে মো. আব্দুস সালামকে সভাপতি এবং আসিফ ইকবাল তুহিনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

নতুন ব্যবসা শুরু করলেন রচনা

কয়রা বাজার ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন: জুলফিকার সভাপতি, আছাদুল সম্পাদক

আদালত থেকে ৩ আসামি খালাস, বিচারক জানেন না কিছুই!

বলিউড ‘কুইন’ থেকে কঙ্গনা এখন ‘মাণ্ডি ক্য়ুইন’

প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ হয়ে নিজেকেই জুতা মারলেন ভারতের কাউন্সিলর

শান্তি-শৃঙ্খলা বজায় রাখুন, সঠিক পথে অগ্রসর হবো: আসিফ নজরুল

শ্যামনগরে প্রোমোটিং ক্লাইমেট রেজিলিয়েন্স কমিউনিটিস ইন বাংলাদেশ প্রকল্পের অবহিতকরণ সভা

প্রত্যাবর্তনের গল্প লিখলেন সৌম্য, বাংলাদেশ করলো ২৯১

প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী হলেন আলী ইমাম মজুমদার

লোহিত সাগরে হুতিদের সবচেয়ে বড় হামলা ঠেকালো মার্কিন বাহিনী

error: Content is protected !!