বৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তালায় মোটরসাইকেলে দুর্বৃত্তদের আগুন

প্রতিবেদক
the editors
আগস্ট ২৪, ২০২৩ ৮:৫৩ অপরাহ্ণ

ইলিয়াস হোসেন, তালা: তালা উপজেলার খেশরায় গভীর রাতে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে ছাই হলো একটি মোটরসাইকেল। বুধবার (২৩ আগস্ট) মধ্যরাতে খেশরার ফারুক মার্কেট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

মোটরসাইকেলটির মালিক দিপংকর দাশ ভেলু (৪৫)। তিনি খেশরা গ্রামের রবু দাশের ছেলে ও গরু ব্যবসায়ী।

জানা গেছে, দীপংকর দাশের বাড়ির রাস্তায় কাঁদা হওয়ার কারণে তিনি গতকাল রাতে একই গ্রামের শেখ আবুল কালামের বাড়িতে গাড়িটি রেখে যান। এরপর রাত ১টার দিকে কে বা কারা এসে গাড়িটি ঘরের বারান্দা থেকে নামিয়ে বাইরে এনে খড়কুটা এবং পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়।

রাতে এলাকা পরিদর্শনের সময় স্থানীয় খেশরা পুলিশ ফাঁড়ির সদস্যরা বাড়ির ভিতরে আগুন দেখতে পেয়ে এগিয়ে যান। তারপর বাড়ির লোকজন ও পুলিশ সদস্যদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে তার আগেই গাড়ির ৭০ শতাংশ যন্ত্রাংশ পুড়ে ছাই হয়ে যায়।

দীপংকর দাশ জানায়, কে বা কারা এ কাজ করেছে আমি নিশ্চিত হয়ে বলতে পারছি না। আমার সাথে শত্রুতা থাকলে তারা আমাকে মারতো, বেঁধে রাখতো কিন্তু আমার গাড়িটিকে এভাবে আগুনে পুড়িয়ে দেওয়া ঠিক হয়নি। তবে তিনি আইনের আশ্রয় গ্রহণ করবেন বলে জানান।

খেশরা গ্রামের মো. ফয়সাল মোড়ল বলেন, দীপংকর একজন গরু ব্যবসায়ী। তার সাথে কারো তেমন শত্রুতা কারো সাথে আছে বলে জানা নেই। তবে এভাবে অমানবিক একটা কাজ করা কোনোভাবেই ঠিক হয়নি। দোষীদের শাস্তির আওতায় আনা প্রয়োজন।

উপজেলার খেশরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এস.এম লিয়াকত হোসেন জানান, ঘটনাটি শুনেই সকালে সেখানে গিয়েছিলাম। গাড়ির সবকিছু পুড়ে গেছে। এর আগে ইউনিয়নের কয়েকটি জায়গায় ধানের পালায়ও আগুন দেয় দুর্বৃত্তরা। এই চক্রের সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় আনা প্রয়োজন।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম বলেন, ব্যক্তিগত শত্রুতার কারণে এমন ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। লিখিত কোন অভিযোগ এখনো পায়নি। পেলে ব্যবস্থা গ্রহণকরবো।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!