শনিবার , ২৬ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

চটপটি দোকানে তুলতুলের সঙ্গে পরিচয় ‘হাবু ভাই’র

প্রতিবেদক
the editors
আগস্ট ২৬, ২০২৩ ১০:৩৪ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে গায়েহলুদের পরপরই কাবিন হয়ে গেছে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘হাবু’খ্যাত অভিনেতা চাষী আলমের। আজ শুক্রবার রাতেই বিয়ের অনুষ্ঠান শেষে নববধূ তুলতুল ইসলামকে ঘরে তুলবেন চাষী আলম।

তুলতুল ইসলামের সঙ্গে কীভাবে পরিচয় চাষী আলমের? এই অভিনেতার ভাষ্য, প্রায় ছয় মাস আগে রাজধানীর উত্তরায় হঠাৎ তাদের মধ্যে পরিচয়। তবে বিয়েটা পারিবারিকভাবে হচ্ছে।

পরিচয়ের শুরুর গল্পটা এমন- চাষী আলমের ভক্ত তুলতুলের এক ভাগনে। একদিন উত্তরার এক দোকানে কয়েকজন বন্ধু মিলে চটপটি খাচ্ছিলেন চাষী আলম। ভাগনের সঙ্গে সেখানে তুলতুলও চটপটি খেতে এসেছিল। সেখানে এই অভিনেতাকে কাছে পেয়ে ছবি তুলেন তুলতুল ও তার ভাগনে। প্রথম দিনের পরিচয়েই অভিনেতার ফোন নম্বর নিয়েছিল তুলতুল।

এর কিছুদিন পর ফোনে কথা শুরু হয় তাদের। একটা পর্যায়ে পরস্পরের প্রতি ভালো লাগা, প্রেম। এরপরের পরিবারের সদস্যদের মাধ্যমে দেখাদেখি ও বিয়ে।

চাষী আলমের নববধূ তুলতুল ইসলামের ডাক নাম মোহনা। পরিবারের সঙ্গে থাকেন রাজধানীর বাড্ডায়। দুই বোন এক ভাইয়ের সবার ছোট সে। মা গৃহিণী, বাবা ব্যবসায়ী। ২০২২ সালে একটি বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করেছেন মোহনা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!