শনিবার , ২৬ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরার পাটকেলঘাটায় গৃহবধূকে ধর্ষণ, হাসপাতালে ভর্তি

প্রতিবেদক
the editors
আগস্ট ২৬, ২০২৩ ১:২৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার পাটকেলঘাটায় আরিফুল ইসলাম (৩২) নামে এক যুবকের বিরুদ্ধে এক সন্তানের জননী এক গৃহবধূ (২২) কে ধর্ষণের অভিযোগ উঠেছে।

অভিযোগ, শনিবার (২৬ আগস্ট) ভোররাতে পাটকেলঘাটা বাজারের পার্শ্ববর্তী পার-কুমিরা গ্রামে স্বামী বাড়ি না থাকার সুযোগে ওই গৃহবধূকে ধর্ষণ করেন আরিফুল ইসলাম।

অভিযুক্ত যুবক আরিফুল ইসলাম পার-কুমিরা গ্রামের আবুল কালামের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করেন।

ওই গৃহবধূর শ্বাশুড়ি জানান, তার ছেলে পেশায় একজন ট্রাক চালক। পেশার তাগিদে তাকে প্রায়ই বাইরে থাকতে হয়। শুক্রবার সন্ধ্যার পরে ছেলে পণ্যবাহী ট্রাক নিয়ে চট্রগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। রাতে বৌমা ও তার নাতি এক ঘরে ঘুমিয়ে ছিল। ভোররাতে বিশেষ কৌশলে আরিফুল তাদের ঘরে ঢুকে তার বৌমার হাত ও মুখ বেধে উপুর্যপরি ধর্ষণ করে। পাশে থাকা নাতির চিৎকারে তিনি ও তার স্বামীর ঘুম ভেঙে গেলে তারা বৌমার ঘরে ঢোকার আগেই আরিফুল পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় বৌমাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার বৌমা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওই গৃহবধূ জানান, মাস ছয়েক আগে তার স্বামীর অনুপস্থিতির সুযোগে একইভাবে ঘরের বেড়া কেটে তাকে ধর্ষণ করে আরিফুল। তবে এনিয়ে শালিস হলে তাকে বকা-ঝকা দিয়ে ক্ষমা করে দেন শালিসদাররা।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মাহফুজুর রহমান জানান, প্রাথমিকভাবে মনে হয়েছে, এই গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন।

পাটকেলঘাটা থানার ওসি মাহমুদ হোসেন জানান, ঘটনাটি শুনে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!