বৃহস্পতিবার , ৩১ আগস্ট ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কালিগঞ্জে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির কার্যক্রম সম্প্রসারণে অবহিতকরণ কর্মশালা

প্রতিবেদক
the editors
আগস্ট ৩১, ২০২৩ ১১:২৮ অপরাহ্ণ

মেহেদী হাসান, মৌতলা (কালিগঞ্জ): কালিগঞ্জ উপজেলায় ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে ইউএসএআইডির অর্থায়নে ও বাংলাদেশ সরকারের সহায়তায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত এসডিআরআর প্রকল্পের আওতায় এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা কর্মশালার উদ্বোধন করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সিপিপি’র পরিচালক আহমাদুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন খাঁন, সিপিপি’র সিনিয়র সহকারী পরিচালক মুন্সী নূর মোহাম্মদ, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর এসডিআর প্রকল্পের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মাহবুবুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, এই প্রকল্পের আওতায় কালিগঞ্জ উপজেলায় ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি)র কার্যক্রম শুরু, ১০৮টি ইউনিট গঠন ও ২১৬০ জন সিপিপি স্বেচ্ছাসেবক নিয়োগ দান এবং তাদের প্রশিক্ষণ প্রদান করা হবে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন অত্র প্রকল্পের প্রকল্প কর্মকর্তা বিপ্লব তপাদার ও দিপংকর সাহা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!