বুধবার , ৬ সেপ্টেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

নকিপুর ক্রিকেট জায়ান্টস’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিবেদক
Shimul Sheikh
সেপ্টেম্বর ৬, ২০২৩ ৮:৩১ অপরাহ্ণ

সুলতান শাহজান: শ্যামনগরে উৎসবমুখর পরিবেশে নকিপুর ক্রিকেট জায়ান্টস একাডেমির ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (৬ সেপ্টেম্বর) বিকাল ৫টায় নকিপুর জমিদার বাড়ি মাঠে আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নকিপুর ক্রিকেট জায়ান্টস এর ভাইস চেয়ারম্যান এস.এম ফেরদাউস হায়দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ক্রীড়া সংগঠক ও সিনিয়র সাংবাদিক সামিউল ইমাম আজম মনির, উপজেলা যুবলীগের আহবায়ক এস.এম জাকির হোসেন, শ্যামনগর সদর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক দেবাশীষ মুখার্জি প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ক্রিকেটার ও শিক্ষক শামসুল হুদা ঝন্টু, সাবেক ক্রিকেটার বেলাল হোসেন, শ্যামনগর উপজেলার প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবু, শ্যামনগর সদর ইউপি সদস্য মিজানুর রহমান, শ্যামনগর সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসানুজ্জামান হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একরামুল হক লায়েচ, যুবনেতা সুমন, শাওন, মনির, সাদ্দাম হোসেন, ছাত্রনেতা ফয়সাল হায়দার, নকিপুর ক্রিকেট জায়ান্টের খেলোয়াড় আদম আলী, রায়হান, মিঠু, আসাদ বাবু, মুকুল, আলামিন, তৌকির, সোহাগ, মোহিন, ফরিদ, আরিফ, দোলাল, রাজু, ফারুক, আব্দুল্লাহ, মোস্তফা, সরোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি জগলুল হায়দার বলেন, নকিপুরের জমিদার হরিচরণ রায় বাহাদুর চৌধুরীর স্মৃতি বিজড়িত এই মাঠটি অনাদরে, অবহেলায় পড়েছিল। রাজিব হায়দারের নেতৃত্বে এই মাঠটি প্রাণ ফিরে পেয়েছে। যে মাটিতে এক সময় বালু উড়তো আজকে সেখানে সবুজের সমারোহ। এই মাঠটিতে গত বার স্মরণ কালের সবচেয়ে বড় ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করা হয়। সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায চালালে মাঠটিকে ক্রিকেটের উপযোগী একটি মাঠ হিসেবে গড়ে তোলা সম্ভব হবে।

অনুষ্ঠানে সাবেক ক্রিকেটার সামিউল মনির স্থানীয় সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার দৃষ্টি আকর্ষণ করে বলেন, এখানে একটি ইনডোর ক্রিকেট সেড তৈরি করা সম্ভব হলে সব মৌসুমে এবং প্রতিকূল পরিবেশেও খেলোয়াড়রা অনুশীলন করতে পারবে।

এসময় আগামী দিনে শ্যামনগর ক্রিকেট জায়ান্টস জাতীয় পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও প্রত্যাশা করেন তিনি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!