মঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে প্রমীলা চ্যারিটি ফুটবল ম্যাচ

প্রতিবেদক
Shimul Sheikh
সেপ্টেম্বর ১২, ২০২৩ ৮:৩৭ অপরাহ্ণ

বিলাল হোসেন: সাতক্ষীরার সুন্দরবন সংলগ্ন শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের আড়পাঙ্গাসিয়া গ্রামে প্রমীলা চ্যারিটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের আড়পাঙ্গাসিয়া প্রিয়নাথ (পিএন) হাইস্কুল মাঠে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে এই ম্যাচ অনুষ্ঠিত হয়।

এই মাচে ইয়াং টাইগ্রেসদের পায়ের জাদু দেখতে হাজার হাজার দর্শক মাঠে ভীড় করে।

বুড়িগোয়ালিনী যুব ব্যসিক ফুটবল একাডেমি ও সাতক্ষীরার রসুলপুর ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহণে আয়োজিত এই ম্যাচ উদ্বোধন করেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার।

খেলার প্রথম ১৫ মিনিটে ২ গোলে এগিয়ে যায় বুড়িগোয়ালিনী যুব বেসিক ফুটবল একাডেমি। দ্বিতীয়ার্ধে আরো ২ গোল দিয়ে ৪-০ গোলে জয় পায় বুড়িগোয়ালিনী যুব বেসিক ফুটবল একাডেমি।

স্থানীয় বুড়িগোয়ালিনী যুব বেসিক ফুটবল একাডেমি ও আড়পাঙ্গাসিয়া অগ্রদূত সংঘ আয়োজিত এই ম্যাচ দেখতে দুপুর থেকেই আশপাশের বিভিন্ন গ্রামের নারী-পুরুষ ছুটে আসেন। খেলা শুরুর আগেই মাঠের চারপাশ ভরে ওঠে দর্শকে। মাঠে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

সুমনা রানী, সুচ্চন্দা মন্ডল ও রেখা রানী বলেন, সর্বক্ষেত্রেই নারীরা অনেক দূর এগিয়ে গেছে। পুরুষের চেয়ে নারীরা আর কোনো অংশে পিছিয়ে নেই। মেয়েদের আজকের এই ফুটবল খেলা সেটিই প্রমাণ করে। মেয়েদের ফুটবল খেলা হবে শুনে সকাল বেলা আমরা শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়িতে এসেছি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!