রবিবার , ১৯ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগর মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন ১৩ মে

প্রতিবেদক
the editors
মার্চ ১৯, ২০২৩ ১২:২২ অপরাহ্ণ

সুলতান শাহজান: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল, জেলা/মহানগর ও উপজেলা কমান্ডের নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ১৩ মে সারা দেশে একযোগে নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই তফসিল ঘোষণা করেন শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিল নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আক্তার হোসেন।

তফসিল অনুযায়ী, খসড়া ভোটার তালিকা প্রকাশ ১৯ মার্চ, খসড়া তালিকা নিয়ে আপত্তি গ্রহণের শেষ সময় ২২ মার্চ, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ২ এপ্রিল। এছাড়া মনোনয়নপত্র দাখিল ৫ এপ্রিল, মনোনয়নপত্র প্রত্যাহার ১৬ এপ্রিল, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ১৭ এপ্রিল এবং ১৮ এপ্রিল প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে। ভোট গ্রহণ চলবে ১৩ মে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

রিটার্নিং কর্মকর্তা মোঃ আক্তার হোসেন দ্য এডিটরসকে বলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের চূড়ান্ত তালিকায় যাদের নাম রয়েছে তারাই মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনের ভোটার হবেন, আমাদের শ্যামনগরে এ সংখ্যা ১৩৬ জন।
এছাড়াও তিনি বলেন, তবে এই তালিকায় যে ১৩৬ জনের নাম রয়েছে, তালিকা প্রকাশের পর কারো মৃত্যু হয়ে থাকলে তার নাম ভোটার তালিকা হতে বাদ যাবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!