রবিবার , ১ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ফের নতুন লুকে উত্তাপ ছড়ালেন জয়া

প্রতিবেদক
the editors
অক্টোবর ১, ২০২৩ ৬:২১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয় দক্ষতা এবং নিজের সৌন্দর্য দিয়ে জয় করেছেন লাখো দর্শকের হৃদয়। অভিনয়ে অসামান্য অবদানের জন্য জিতেছেন নানা পুরস্কার। জয়া আহসান সোশ্যাল মিডিয়ায় বেশ সরব।

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে প্রায়ই নিজের ছবি ও কথাবার্তা শেয়ার করে থাকেন এই অভিনেত্রী। এবার নিজের নতুন ছবিতে অন্তর্জালে ঝড় তুললেন এই অভিনেত্রী।
মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে নিজের ভেরিফায়েড পেজে অনেকগুলো ছবি পোস্ট করেন জয়া আহসান। প্রকাশের সঙ্গে সঙ্গে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা। এর আগেও একেক ধরনের ছবিতে ভিন্ন ভিন্ন পোজে অনুরাগীদের দৃষ্টি কাড়েন জয়া।

জয়ার রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। অনেকের ধারণা- দিন বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে। কেউ কেউ মনে করেন, জয়ার বয়স একটি ঘরেই আটকে আছে- এ জন্যই তিনি চিরসবুজ। নতুন ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা। সেটি মাথায় রেখেই তার পোস্টে কমেন্ট করছেন নেটিজেনরা।

এ বছর দুর্গাপূজা উপলক্ষে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মুক্তি পেতে যাচ্ছে জয়ার নতুন সিনেমা ‘দশম অবতার’। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। এরই মধ্যে অন্তর্জালে প্রকাশ করা হয়েছে ফাস্ট লুক ও ট্রেলার। এতে জয়াকে দেখা গেছে রহস্যময় এক চরিত্রে। এ ছাড়া নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে সেই ট্রেলারে থাকা জয়ার চুমুর দৃশ্য।

জয়া আহসান ছাড়া সিনেমায় আরও প্রসেনজিৎ, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্তও রয়েছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!