বুধবার , ২২ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলার স্বীকৃতি পেল দেবহাটা

প্রতিবেদক
the editors
মার্চ ২২, ২০২৩ ৭:৩৫ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: চতুর্থ পর্যায়ে অবশিষ্ট ৫৮টি পরিবারের হাতে আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মিত সরকারি বাসগৃহের দলিল ও চাবি হস্তান্তরসহ এপর্যন্ত সর্বমোট ১৬২টি অসহায় পরিবারকে পুনর্বাসনের মধ্যদিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলার স্বীকৃতি পেল সাতক্ষীরার দেবহাটা উপজেলা।

বুধবার (২২ মার্চ) গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে দেবহাটা উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে আনুষ্ঠানিক ঘোষণা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু দেবহাটা নয়, জেলার সাতটি উপজেলার মধ্যে শ্যামনগর ও কলারোয়া উপজেলাকেও ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন তিনি।

দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে এসময় ভার্চুয়ালি যুক্ত ছিলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক।

এসময় দেবহাটা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপকারভোগী ভূমিহীন ও গৃহহীন ৫৮টি পরিবারের সদস্যদের হাতে বাড়ির দলিল ও প্রতীকী চাবি হস্তান্তর করেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আরিফুর রহমান।

এসময় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, দেবহাটা প্রেসক্লাব সভাপতি খায়রুল আলম, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশারসহ সংশ্লিষ্ট দপ্তর সমূহের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ ও প্রকল্পের সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!