শনিবার , ২৫ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা কারাগারে হাজতির মৃত্যু, স্ত্রীর দাবি অস্বাভাবিক মৃত্যু!

প্রতিবেদক
the editors
মার্চ ২৫, ২০২৩ ১০:০৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা কারাগারে অসুস্থ হয়ে পড়া এক হাজতিকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়েছে। তার নাম মনিরুল ইসলাম (৪৫)। তিনি সদর উপজেলার আখড়াখোলা এলাকার ভাটপাড়া গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে। একটি মাদক মামলায় গত ১৫ ফেব্রুয়ারি থেকে তিনি কারাগারে বন্দী ছিলেন (হাজতী নং ৮৫৭/২) ।
শুক্রবার (২৪ মার্চ) দিনগত রাত ১০টায় গুরুতর অসুস্থ অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাবার পথে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন সাতক্ষীরা কারাগারের জেলার মোঃ মামুনুর রশীদ। তিনি আরও জানান, বেশ কয়েকদিন যাবত কারা হাসপাতালে অসুস্থ অবস্থায় ভর্তি ছিলেন মনিরুল ইসলাম।
অন্যদিকে মৃত মনিরুল ইসলামের স্ত্রী মনোয়ারা খাতুন দাবি করেছেন, সম্পূর্ণ সুস্থ ছিলেন মনিরুল। শুক্রবার (২৪ মার্চ) বিকাল ৩টায় তিনি বাড়িতে ফোন করেছিলেন। এসময় তিনি কোন শারীরিক অসুস্থতার কথা জানাননি। শনিবার (২৫ মার্চ) সকাল ১০টায় জেলগেটে দেখা করতে গেলে তার স্বামীর মৃত্যুর খবর পান তিনি।

আক্ষেপ করে মনোয়ারা খাতুন বলেন, শুক্রবার রাতে তার স্বামী মারা গেলেও কারা কর্তৃপক্ষ তাদেরকে খবর দেয়নি। সকালে কারাগারে কিছুক্ষণ অপেক্ষা করার পর জানতে পারেন তার স্বামীর মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালে রয়েছে। তিনি এটিকে অস্বাভাবিক মৃত্যু বলে দাবি করেছেন।

এদিকে, সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মমতাজ মজিদ জানিয়েছেন, শুক্রবার রাতে ওই আসামিকে আনার সময় তিনি অচেতন ছিলেন। কিছুসময় পরই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

অন্যদিকে, সাতক্ষীরা কারাগারের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডা. আসাদুজ্জামান পলাশের সাথে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
মরদেহটির সুরতহাল রিপোর্ট প্রস্তুতকারী সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক তন্ময় কুমার বসু জানান, মরদেহে কোন আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তদন্ত করা হবে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!