সোমবার , ৩০ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

হালান্ডের জোড়া গোলে ওল্ড ট্র্যাফোর্ডের আকাশ নীল

প্রতিবেদক
the editors
অক্টোবর ৩০, ২০২৩ ১০:৪৪ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: বেশ আনন্দ নিয়ে এমন স্লোগান দিতে থাকে ম্যানচেস্টার সিটি ভক্তরা। বিপরীতে তাদের মুখে কুলুপ এঁটে দেওয়ার জন্য ম্যানচেস্টার ইউনাইটেড ভক্তদের কিছুই করার ছিল না।

তাদের ক্লাব আরও একবার অপমানজনক পরাজয় মেনে নিয়েছে। সেটাও ঘরের মাঠে।
মৌসুমের প্রথম ডার্বিতে ইউনাইটেডকে ৩-০ গোলে হারিয়েছে সিটি। ওল্ড ট্র্যাফোর্ডের আকাশকে নীলে পরিণত করে তারা। যদিও মাঠটি ইউনাইটেডের, কিন্তু সেই দুর্গের দখল সিটি নিতে শুরু করে ম্যাচের প্রথম মিনিট থেকেই।
২৬ মিনিটে বক্সের ভেতর রদ্রি ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ম্যানসিটি। স্পটকিক থেকে দলকে এগিয়ে নেন আরলিং হালান্ড। একটু পরেই ইউনাইটেডকে সমতা ফেরাতে পারতেন স্কট ম্যাকটমনি। কিন্তু তার শট দারুণভাবে ফেরান এদেরসন।

দ্বিতীয়ার্ধেও ম্যানসিটি আক্রমণে আরো আধিপত্য দেখায়। ৪৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন হালান্ড। বের্নার্দো সিলভার বাড়ানো বলে দূরের পোস্টে হেডে বল জালে পাঠান নরওয়েজিয়ান এই ফরোয়ার্ড। প্রিমিয়ার লিগে এবার এনিয়ে দশ ম্যাচে ১১ গোল করেছেন তিনি। যা ইউনাইটেডের মোট গোলসংখ্যার সমান।

৮০ মিনিটে হালান্ডের অ্যাসিস্ট থেকে তৃতীয় গোলটি করেন ফিল ফোডেন। এই জয়ের পর ১০ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে তিনেই আছে সিটি। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় দুইয়ে আর্সেনাল আর ২৬ পয়েন্টে শীর্ষে টটেনহাম। ১৫ পয়েন্ট নিয়ে ম্যানইউর অবস্থান আটে।

প্রিমিয়ার লিগের অন্য ম্যাচে নটিংহাম ফরেস্টকে ৩-০ গোলে হারিয়েছে লিভারপুল। একটি করে গোল করেছেন দিয়েগো জোতা, দারউইন নুনিয়েজ ও মোহামেদ সালাহ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!