মঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা জেলা আ’লীগের সভা: নির্বাচন পরিচালনা কমিটি গঠনের সিদ্ধান্ত

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ৫, ২০২৩ ৭:০৬ অপরাহ্ণ

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল ১১টার সময় কাছাড়ীপাড়াস্থ দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সাতক্ষীরা-৩ আসনের প্রার্থী ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের প্রার্থী আসাদুজ্জামান বাবু ও সাতক্ষীরা-১ আসনের প্রার্থী ফিরোজ আহমেদ স্বপন মতামত ব্যক্ত করে বক্তব্য রাখেন।

আরো বক্তব্য রাখেন, সহ-সভাপতি যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা মো: শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, মো: আছাদুল হক চেয়ারম্যান, শেখ সাহিদ উদ্দীন, শাহানা আক্তার বুলু, যুগ্ম সাধারণ সম্পাদক আ হ ম তারেক উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান গোলদার ও কাজী আক্তার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, আইন সম্পাদক অ্যাড. ওসমান গণি, কৃষি ও সমবায় সম্পাদক ডা: মুনসুর আহমেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক অ্যাড. আজহারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাড. অনিত মুখার্জী, বণ ও পরিবেশ সম্পাদক গাজী আনিছুজ্জামান আনিচ, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক জে এম ফাত্তাহ, মহিলা সম্পাদক শিমুন শামস, শিক্ষা সম্পাদক লায়লা পারভীন সেজুতি, বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার, শেখ আব্দুল কাদের, শামীমা পারভীন রতনা, ডা. সুব্রত কুমার ঘোষ, শেখ আসাদুজ্জামান লিটু, প্রভাষক প্রণব ঘোষ বাবলু, রাজ্যেশ^র দাশ, বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, শেখ নূরুল ইসলাম, মুজিবুর রহমান, এস এম শওকত হোসেন, শেখ নাছেরুল হক, শেখ আব্দুর রশিদ, মো: শাহজাহান আলী, শাহাদত হোসেন, ঘোষ সনৎ কুমার, মনিরুজ্জামান মনি, সাঈদ মেহেদী, আব্দুল কাদের, সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, অধ্যক্ষ জাফরুল আলম বাবু, মীর মোশাররফ হোসেন মন্টু, কোহিনুর ইসলাম, মোস্তাফিজুর রহমান নাসিম, শেখ মনিরুল হোসেন মাসুম, শামছুর রহমান, মীর জাকির হোসেন, ইসমত আরা, শম্ভুজিৎ মন্ডল ও আলিমুর রহমান।

সভায় জেলার ৪টি সংসদীয় আসনে দলীয় প্রার্থীদের বিজয়ের লক্ষ্যে ৪টি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করার লক্ষ্যে অধ্যক্ষ আবু আহমেদকে প্রধান করে এবং সাংগঠনিক সম্পাদক জি এম শফিউল আযম লেনিন, আতাউর রহমান গোলদার ও কাজী আক্তার হোসেনকে সদস্য করে স্ব স্ব আসনের প্রার্থীদের মতামতের ভিত্তিতে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!