বৃহস্পতিবার , ৭ ডিসেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রা উপজেলা ক্রীড়া সংস্থার সভা

প্রতিবেদক
Shimul Sheikh
ডিসেম্বর ৭, ২০২৩ ৬:২৫ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রা উপজেলা ক্রীড়া সংস্থার এক সভা বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বেলা ১১টায় কয়রা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের সদস্য জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সদর উদ্দিন আহমেদ, সরকারি মহিলা কলেজে ভাইস প্রিন্সিপাল এইচএম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক শিক্ষক মিহির কান্তি মন্ডল, কোষাধ্যক্ষ মোঃ রিয়াছাদ আলী, সদস্য সাংবাদিক ওবায়দুল কবির সম্রাট, শিক্ষক মোঃ শফিকুল ইসলাম, আঃ হালিম, দিপক কুমার মিস্ত্রী, এস এম নুরুল আমিন নাহিন, মেজবাহ উদ্দিন, সাবেক ইউপি সদস্য মাসুদ রানা, সুলতানা মিলি প্রমুখ।

সভায় কয়রা সদরে মিনি স্টোডিয়াম নির্মাণ, স্কুল পর্যায়ে খেলাধূলার আয়োজন, নিবন্ধিত ক্লাবগুলোর মাধ্যমে খেলাধূলার আয়োজন, উপজেলা পর্যায়ে ভলিবল ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন নিয়ে আলোচনা করা হয়।

পরে কয়রা উপজেলা নবাগত নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ কামলা হোসেনকে ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!