মঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ধর্ষণ করে ভিডিও, অতঃপর গৃহবধূকে ব্লাকমেইল; যুবক গ্রেপ্তার

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ১৯, ২০২৩ ৮:৪৮ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার: দেবহাটায় চেতনানাশক খাইয়ে গৃহবধূকে ধর্ষণ এবং মোবাইল ফোনে ভিডিও ধারণ করে গৃহবধূকে ব্লাকমেইলের ঘটনায় মেহেদী হাসান (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ মাহমুদ হোসেনের নেতৃত্বে এসআই শোভন দাশসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তার মেহেদী হাসান দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের কদমখালি গ্রামের নজরুল শিকদারের ছেলে।

এর আগে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্লাকমেইলিংয়ের ঘটনার ভিকটিম কদমখালি গ্রামের জনৈক গৃহবধূ (২৪) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে সোমবার রাতে দেবহাটা থানায় মামলা (নং-০৪) দায়ের করেন।

ভিকটিমের পরিবার জানায়, গত ১০ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে স্বামী বাড়িতে না থাকার সুযোগে চেতনানাশক মিশ্রিত খাবার ও বোতলজাত জুস নিয়ে ভিকটিমের বাড়িতে যায় মেহেদী হাসান। এসব খাবার ও জুস খেয়ে শিশু সন্তানসহ অচেতন হয়ে পড়লে মেহেদী হাসান ওই গৃহবধূকে ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে। তারপর থেকে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে দফায় দফায় ওই গৃহবধূকে ব্লাকমেইল করে আসছিল সে। সম্প্রতি আইনী সহায়তা পেতে ভিকটিম ওই গৃহবধূ ও তার স্বজনরা দেবহাটা থানা পুলিশের শরণাপন্ন হয়েছিলেন।

দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন বলেন, ভিকটিমের দাখিলকৃত এজাহারটি মামলা হিসেবে রুজু করে মেহেদী হাসানকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!