শনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিএন‌পি রাজ‌নৈ‌তিক নয়, সন্ত্রাসী দল: শেখ হা‌সিনা

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ২৩, ২০২৩ ৫:২৩ অপরাহ্ণ

তান‌জির কচি: বিএন‌পি কো‌নো রাজ‌নৈ‌তিক দল নয়, সন্ত্রাসী দল। আর জামায়াত যুদ্ধাপরাধী দল ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন আওয়ামী ল‌ীগ সভা‌নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা।

শ‌নিবার (২৩ ডি‌সেম্বর) বিকা‌লে সাতক্ষীরাসহ ছয়‌টি জেলার সা‌থে ভার্চুয়াল জনসভায় তি‌নি এই মন্তব্য ক‌রেন।

আওয়ামী লীগ সভা‌নেত্রী ব‌লে‌ন, ৭ জানুযা‌রি সংসদ নির্বাচন। নির্বাচন সক‌লের জন্য উন্মুক্ত ক‌রে দি‌য়ে‌ছি। সক‌লে ভোটার‌দের কা‌ছে যান। জনগণ যা‌কে ভোট দেবে, তি‌নি নির্বা‌চিত হ‌বেন। গণতন্ত্র সুরক্ষিত কর‌তে হ‌বে। গণতা‌ন্ত্রিক ধারা অব্যাহত রাখ‌তে হ‌বে। বিএনপি জামায়াত জ্বালাও পোড়াও করে দেশকে শেষ করে দিতে চায়। তারা সেই সুযোগ আর পাবে না।

‌শেখ হা‌সিনা ব‌লেন, বাংলাদেশের জনগ‌ণের ভাগ্য নি‌য়ে আমরা আর কাউ‌কে ছি‌নি‌মি‌নি খেল‌তে দেব না। ২০৪১ সা‌লের মধ্যে বাংলা‌দেশ স্মার্ট বাংলা‌দে‌শে প‌রিণত হ‌বে। বাংলা‌দে‌শের মানুষ সিদ্ধান্ত নে‌বে নির্বাচন হ‌বে কি ?হ‌বে না। সুষ্ঠু নির্বাচন ক‌রে বিএন‌পি-জামায়াতকে সমু‌চিত জবাব দি‌তে হ‌বে। তা‌দের দে‌খি‌য়ে দি‌তে হ‌বে।

নি‌জের সং‌ক্ষিপ্ত বক্তব্য শেষে আওয়ামী লীগ সভা‌নেত্রী সাতক্ষীরা, নেত্র‌কোনা, কু‌ষ্টিয়া, ঝিনাইদাহ, বরগুনা ও রাঙামাটির সাথে যুক্ত হয়ে স্থানীয় নেতৃবৃন্দের বক্তব্য শোনেন।

ভার্চুয়াল জনসভায় সাতক্ষীরা সরকা‌রি উচ্চ বিদ্যাল‌য় মাঠে সংযুক্ত ছি‌লেন আওয়ামী লীগ ও অঙ্গ সহ‌যোগী সংগঠ‌নের হাজা‌রো নেতাকর্মী।

এসময় সাতক্ষীরা জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি এ‌কে ফজলুল হক, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান বাবু, দ্বাদশ সংসদ নির্বাচ‌নে সাতক্ষীরা-১ আস‌নের আওয়ামী ল‌ীগ ম‌নোনীত প্রার্থী ফি‌রোজ আহ‌মেদ স্বপন, সাতক্ষীরা-৩ আস‌নের প্রার্থী ডা. রুহুল হক, সাতক্ষীরা-৪ আস‌নের প্রার্থী এসএম আতাউল হক দোলনসহ দ‌লের বি‌ভিন্ন পর্যা‌য়ের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

ভার্চুয়াল জনসভায় সাতক্ষীরা জেলা আওয়ামী লী‌গের প‌ক্ষে বক্তব্য রা‌খেন সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম। ‌তি‌নি সাতক্ষীরার বি‌ভিন্ন উন্নয়ন কর্মকা‌ণ্ডের জন্য প্রধানমন্ত্রী‌র প্র‌তি কৃতজ্ঞতা জ্ঞাপন ক‌রেন এবং আগামী‌তে সরকার গঠ‌নের পর সাতক্ষীরার রেললাইন প্রকল্প দ্রুত বাস্তবায়‌নের অনু‌রোধ জানান।

প‌রে প্রধানমন্ত্রী‌কে দে‌শের গান শোনান জেলা আওয়‌ামী লী‌গের সংস্কৃ‌তি বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্না।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!