রবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আশাশুনিতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ৩১, ২০২৩ ৫:৪৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আশাশুনিতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

রবিবার উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে আশাশুনি সরকারি কলেজ এবং আশাশুনি সরকারি বিদ্যালয়ে এই কর্মশালা শুরু হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সুসম্পন্ন করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। তাই এ নির্বাচনের সাথে যুক্ত ও দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তাকে আইনানুগভাবে ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে থেকে অর্পিত কর্তব্য পালন করতে হবে।

জেলা প্রশাসক আরও বলেন, যদি কোনো ব্যক্তি পক্ষপাতদুষ্ট কোনো প্রকার কাজ করার চেষ্টা করেন তবে তার বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এবারের জাতীয় নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার কোনো সুযোগ আপনারা দেবেন না। এর ব্যতয় ঘটলে আপনাদের চাকরির দায়ভার আপনারাই নিবেন।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী আপনাদের সার্বিক সহযোগিতা করবে। আপনারা সততা এবং দক্ষতার সাথে দায়িত্ব পালন করবেন। পক্ষপাতিত্ব করার কোনো সুযোগ নেই। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে আপনারা সঙ্গে সঙ্গে উপজেলা প্রশাসনসহ থানার অফিসার ইনচার্জকে জানাবেন, নির্বাচনী ম্যাজিস্ট্রেটগণ মাঠে থাকবেন, তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূর এর সভাপতিত্বে এসময় আশাশুনি সরকারি কলেজের প্রিন্সিপাল আবুল কালাম আজাদ, নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বাপ্পি দত্ত রনি, দেবহাটা সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আহমেদ, জেলা নির্বাচন অফিসার আতিকুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার, উপজেলা নির্বাচন অফিসার মোঃ আলী সোহাল জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!