বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কালীগঞ্জে গোলাম রেজার নোঙ্গর প্রতীকের বিশাল জনসভা

প্রতিবেদক
the editors
জানুয়ারি ৪, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ

এস এম হাবিবুল হাসান: সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালিগঞ্জের একাংশ) আসনের বিএনএম মনোনীত নোঙ্গর প্রতীকের প্রার্থী এইচ এম গোলাম রেজা বলেন, নোঙ্গরের বিজয় সময়ের ব্যাপার মাত্র। আমার জনসমর্থন দেখে দোলনের পায়ের নীচের মাটি সরে যাচ্ছে। নিশ্চিত পরাজয় ভেবে ষড়যন্ত্র শুরু করেছে। হুমকি-ধামকি দিয়ে সাধারণ ভোটারদের কেন্দ্রে আসতে ভয়ভীতি প্রদর্শন করছেন। হুমকি ধামকি দিয়ে ভোটার আটকে রাখার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনে উল্লেখযোগ্য ভোটার উপস্থিতি না হলে আপনারাই বিপদে পড়বেন। নির্বাচন বহির বিশ্বের কাছে প্রশ্নবিদ্ধ হবে।বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরপেক্ষ নির্বাচন করতে বদ্ধ পরিকর।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় কালিগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে নোঙ্গর প্রতীকের নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। নির্বাচনী জনসভায় ২০টি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের হাজারো মানুষের ঢল নামে।

এইচ এম গোলাম রেজা আরও বলেন, জনগণের হক নষ্ট করলে ভালোবাসা পাওয়া যায় না। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। ভয় পাওয়ার কোনো কারণ নেই। ২০০৮ সালে জনগণের ভোটে নির্বাচিত এমপি ছিলাম। আমার হাত দিয়ে কোনো দুর্নীতি হয়নি। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্টসহ অসংখ্য উন্নয়ন হয়েছে। আপনারা নিশ্চিত থাকেন এবার নির্বাচিত হয়ে প্রথম কাজ হবে দুর্গত এলাকার সুপেয় পানির ব্যবস্থা করা। চিকিৎসার জন্য এলাকায় নির্মাণ করা হবে একটি অত্যাধুনিক হাসপাতাল। যাতে উপকূলীয় ইউনিয়ন গাবুরা ও পাতাখালিসহ আমার সংসদীয় এলাকার মানুষদেরকে চিকিৎসার জন্য জেলা শহরে যেতে না হয়।

বিকেল থেকেই বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও পাড়া মহল্লা থেকে কর্মী-সমর্থক ও দলীয় নেতা-কর্মীরা নির্বাচনী জনসভায় যোগ দিতে থাকে এবং নোঙ্গর মার্কার স্লোগান আর করতালিতে পুরো এলাকা প্রকম্পিত হয়।

জনসভায় কালীগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও কালিগঞ্জ বিএনএম এর নির্বাচন পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, হাফেজ মো. আব্দুর রশিদ, নুরনগর ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি স ম আবু ইছা, আওয়ামী লীগ নেতা মো. আব্দুল লতিফ, গাবুরা ইউনিয়ন বিএনএম’র সভাপতি রবিউল ইসলাম, বিএনএম’র কালিগঞ্জ বিঞ্চুপুর ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ইউপি সদস্য আব্দুল কাদের, শ্যামনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল হাকিম, আটুলিয়া ইউনিয়ন বিএনএম’র নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সাবেক ইউপি সদস্য আবুল বাসার, কৈখালী ইউনিয়ন বিএনএম নির্বাচন প্রধান আবু ইসা, শ্রীপুর ইউনিয়ন বিএনএম নির্বাচন প্রধান আব্দুল্লাহ আল মামুন, কাশিমাড়ী ইউনিয়ন বিএনএম’র নির্বাচন প্রধান মুজিবর রহমান, কুশলিয়া ইউনিয়ন বিএনএম’র নির্বাচন প্রধান পরিতোষ, রমজাননগর ইউনিয়ন বিএনএম নির্বাচন প্রধান সাইফুজ্জামান (ঝন্টু), মথুরেশপুর ইউনিয়ন বিএনএম’র নির্বাচনী প্রধান মনিরুল ইসলাম মনি, মোল্যা জামাল উদ্দিন প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!