শুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তালায় নৌকা ও লাঙ্গলের সভা ছত্রভঙ্গ করে দিল প্রশাসন

প্রতিবেদক
the editors
জানুয়ারি ৫, ২০২৪ ৭:৪৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী ভোটের ৪৮ ঘণ্টা আগে প্রার্থীদের প্রচার-প্রচারণা শেষ করার কথা। অথচ আজ শুক্রবার সাতক্ষীরার তালায় নৌকা ও লাঙ্গল প্রতীকের পোলিং এজেন্টদের পৃথক দুটি প্রশিক্ষণ সভা জনসভায় পরিণত হয়। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন ঘটনাস্থলে পৌঁছে তাদের ছত্রভঙ্গ করে দেন।

জানা গেছে, শুক্রবার সকালে তালা মহিলা কলেজে নির্বাচনী পোলিং এজেন্টদের নিয়ে প্রশিক্ষণ সভা করে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে নৌকা প্রতীকের প্রার্থী শেখ ফিরোজ আহম্মেদ স্বপন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমারসহ বিপুলসংখ্যক দলীয় নেতা-কর্মী সেখানে ভিড় করেন।

অপরদিকে একই সময়ে তালা উপজেলার তেঁতুলিয়া গ্রামে নেতা-কর্মী নিয়ে একই সভা করেন সাতক্ষীরা-১ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন ফোর্সসহ সেখানে হাজির হয়ে দুইটি সভা ছত্রভঙ্গ করে দেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন বলেন, জেলা রিটার্নিং কর্মকর্তা ও সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা ও তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া শারমিন স্যারের নির্দেশে তাদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!