শনিবার , ২০ জানুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিয়ের খবর দিয়েই বিপিএলে শোয়েব মালিক

প্রতিবেদক
Shimul Sheikh
জানুয়ারি ২০, ২০২৪ ২:১২ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: ২২ ঘণ্টা আগে ফরচুন বরিশাল তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে জানিয়েছিল শোয়েব মালিকের আগমনের খবর। শনিবারের ম্যাচে তার উপস্থিতি তখনই অনেকটা নিশ্চিত হয়ে যায়। ম্যাচ শুরুর একঘণ্টা আগে আরেকটা চমক উপহার দিয়েছেন পাকিস্তানি এই অলরাউন্ডার। সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই দ্বিতীয় বিয়ে সেরেছেন তিনি। সেই ছবি প্রকাশ্যে এনেছেন রংপুর ম্যাচের ঠিক আগে।

আজ শনিবার আচমকাই ঘোষণা দিয়েছেন নতুন করে বিয়ের খবর। এর ঘন্টা খানেক না যেতেই মাঠের ক্রিকেটে নামতে যাচ্ছেন শোয়েব মালিক। সেটাও আবার বিপিএলে। রংপুর রাইডার্সের বিপক্ষে মুখোমুখি ফরচুন বরিশাল। বলতে গেলে, মিরপুর থেকেই নিজের বিয়ের খবর দুনিয়াকে জানান দিয়েছেন শোয়েব মালিক।

বরিশালের হয়ে শুরুর একাদশেই খেলছেন মালিক। গতকাল সকালেই ঢাকা এসে পৌঁছেছিলেন পাকিস্তানি এই তারকা ক্রিকেটার। নতুন জীবনে পা রাখার খবরের দিনে মাঠে নেমে ভালো করতে পারবেন কী না মালিক সেটাই এখন দেখার বিষয়।

বিচ্ছেদ গুঞ্জনের মাঝে আবার বিয়ে করলেন শোয়েব মালিক
শোয়েব মালিকের নববধূ, কে এই সানা জাভেদ?

দুদিন আগেই তার স্ত্রী ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা বিচ্ছেদ গুঞ্জন উসকে দেন। এরপরেই বিয়ের ছবি প্রকাশ্যে আনলেন শোয়েব মালিক। নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছেন বিয়ের কথা। পাত্রী পাকিস্তানের মডেল ও অভিনেত্রী সানা জাভেদ। বিয়ের পরপরই সানা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টেও পরিবর্তন এনেছেন। এখন তার নাম সানা শোয়েব মালিক।

বিয়ের ছবি প্রকাশ করে শোয়েব মালিক কুরআনের একটি আয়াত ক্যাপশনে জুড়ে দিয়েছেন। যেখানে লেখা, ‘নিশ্চয় তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে।’

শোয়েবের স্ত্রী সানা মূলত পাকিস্তানের একজন অভিনেত্রী এবং মডেল। একইসঙ্গে মেকআপ আর্টিস্টও বটে। তার জন্ম ২৫ মার্চ, ১৯৯৩। পাকিস্তানি এই মডেলের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে গায়কের সঙ্গে গাটঁছাড়া বেঁধেছিলেন তিনি। ২০১২ সালে বিজ্ঞাপনের মডেল হিসেবে তার ক্যারিয়ারের শুরু।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!