শনিবার , ২৭ জানুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বাবর আজমের ফিফটিতে রংপুরের সংগ্রহ ১৮৩

প্রতিবেদক
Shimul Sheikh
জানুয়ারি ২৭, ২০২৪ ৮:২৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: ঝড়ো শুরু করলেও বেশিক্ষণ টিকলেন না ব্রেন্ডন কিং। তবে লড়লেন বাবর আজম।
তার ফিফটি ছাড়ানো ইনিংসের পর আজমতউল্লাহ ওমরজাইয়ের শেষের ঝড়ে দুর্দান্ত ঢাকার বিপক্ষে ভালো সংগ্রহ পায় রংপুর রাইডার্স।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বাদশ ম্যাচে আজ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে রংপুরকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ঢাকা। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে রাইডার্সরা সংগ্রহ করে ১৮৩ রান।

ঝড়ো শুরুর পর তাসকিন আহমেদের বলে উইকেট হারান ব্রেন্ডন কিং। ১৩ বলে ২০ রান করে বিদায় নেন তিনি। তিনে নামা রনি তালুকদার বরাবরের মতোই ব্যর্থ হন এই ম্যাচেও। করেন ১১ রান। চারে নেমে নুরুল হাসান সোহান ২৬ রানের বেশি করতে পারেননি। পাঁচে নেমে উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে ১ রানে ফেরেন গত ম্যাচে ফিফটি হাঁকানে মোহাম্মদ নবি।

বাকিদের আসা যাওয়ার মাঝে লড়াই চালাতে থাকেন বাবর আজম। ৪১ বলে পূর্ণ করেন ফিফটি। সপ্তদশ ওভারে দানুশকা গুনাথিলাকার বল খেলতে গিয়ে ক্যাচ তুলে দেন তিনি। সাজঘরে ফেরার আগে ৪৬ বলে তার ৬২ রানের ইনিংসটি সাজান ৫ চার ও ১ ছক্কায়। এরপর ঝড়ো ব্যাট করতে থাকেন ওমরজাই। শেষদিকে ১৫ বলে ২ চার ও ৩ ছক্কায় তিনি করেন ৩২ রান। শামিম হোসাইনও একইভাবে চালাতে থাকেন ব্যাট। ৮ বলে ১৭ রান যোগ করেন তিনি।

ঢাকার পক্ষে ৪ ওভারে ৩২ রান খরচায় ৩ উইকেট নেন আরাফাত সানি। একটি করে উইকেট নেন তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, আলাউদ্দিন বাবু ও গুনাথিলাকা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!