বৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে শিশুদের ঝগড়া ও জমি নিয়ে বিরোধে একজনকে কু পি য়ে জখম

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৭:৫০ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: দুই পরিবারের শিশুদের ঝগড়ার জেরে সাতক্ষীরার শ্যামনগরে পরিতোষ মন্ডল (৪১) নামে একজনকে কুপিয়ে গুরুতর জখমের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে শ্যামনগর পৌরসভা এলাকার কালমেঘা গ্রামের যতীন গাইনের মোড়ে এ ঘটনা ঘটে।

আহত পরিতোষ মন্ডলকে মুমূর্ষু অবস্থায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখ করে ও ৩-৪ জনকে অজ্ঞাত দেখিয়ে শ্যামনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিতোষ মন্ডল।

আহতের স্ত্রী ইউপি সদস্য বনশ্রী মন্ডল জানান, প্রতিবেশী রুবেল হোসেনের স্ত্রী মুসলিমা মঙ্গলবার সন্ধ্যায় তাদের বাড়িতে থাকা ফিল্টারে পানি নিতে আসে। এসময় মায়ের সাথে আসা মুসলিমার তিন বছর বয়সী ছেলে রায়হান ও তার সমবয়সী মেয়ে কুশি মন্ডল হাতাহাতিতে জড়ায়। একপর্যায়ে ঘটনাস্থলে যেয়ে মুসলিমাকে পরবর্তীতে আর তাদের বাড়িতে আসতে নিষেধ করে পরিতোষ।

পরে এ ঘটনার জেরে মঙ্গলবার রাতে কালমেঘা এলাকার যতীন গাইনের মোড় এলাকার ফজর আলী গাজীর দোকানে বসে থাকা অবস্থায় কওছার গাজী ও তার ছেলে রুবেল গাজী ছাড়াও দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধের জেরে দেবীপুর গ্রামের বাবুরাম মন্ডলের ছেলে গৌরপদ মন্ডলসহ ৬-৭ জন ধারালো অস্ত্র দিয়ে পরিতোষ মন্ডলের ওপর হামলা চালায়।

এসময় ঘটনাস্থলে উপস্থিত আইয়ুব আলী হামলাকারীদের কাছ থেকে পরিতোষ মন্ডলকে উদ্ধার করতে গেলে হামলাকারীরা তাকেও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় এবং ফজর আলীর দোকান ভাঙচুর করে।

পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাঁদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত পরিতোষ মন্ডল বলেন, রাতে কালমেঘা এলাকার যতীন গাইনের মোড়ে ফজর আলীর দোকানে বসে থাকা অবস্থায় তারা আমাকে এলোপাতাড়ি কুপিয়েছে। আমি ওদের বিচার চাই।

অপর আহত আইয়ুব আলী জানান, যতীন দাদাকে মারপিটের সময় আমি ঠেকাতে গেলে তারা আমাকেও মারধর করে। এ ঘটনায় প্রকৃত দোষীদের আমি শাস্তির দাবি জানাই।

ঘটনার বিষয়ে জানতে বার বার কল করা সত্ত্বেও রুবেল হোসেন ও তার পিতার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সিরুজ্জামান বলেন, মাথায় দু’টি স্থানে মারাত্মক ক্ষতের সৃষ্টি হওয়ায় ৩৮টি সেলাই দেয়া হয়েছে। তার অবস্থা স্থিতিশীল।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ বলেন, পরিতোষ মন্ডল বাদী হয়ে তার স্ত্রী বনশ্রী মন্ডলের মাধ্যমে শ্যামনগর থানা একটি লিখিত এজাহার দাখিল করেছে। এবিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!