বৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

প্রতিবেদক
the editors
মার্চ ৭, ২০২৪ ৭:০৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদনসহ নানা কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করেছে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি-বেসরকারি দপ্তর।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে খুলনা রোড মোড়স্থ বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক, সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু আহমেদ ও মিসেস সাহানা মহিদ, যুগ্ম সম্পাদক আ হ ম তারেক উদ্দীন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান গোলদার, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ওসমান গনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট অনিত কুমার মুখার্জি, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, ত্রাণ বিষয়ক সম্পাদক আজহার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও ভারপ্রাপ্ত পৌর মেয়র কাজী ফিরোজ হাসান, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোহিনুর ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম শওকত হোসেন, মীর মশাররফ হোসেন মন্ট, মো. সামছুর রহমান, মিসেস মাহফুজা সুলতানা রুবি প্রমুখ।

পরে পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ নাসেরুল হক ও সাধারণ সম্পাদক সাহাদাত হোসেনের নেতৃত্বে, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমানের নেতৃত্বে, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র কাজী ফিরোজ হাসানের নেতৃত্বে ও জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

একইভাবে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে দিনভর নানা কর্মসূচি পালন করে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি-বেসরকারি দপ্তর।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!