শুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রা থেকে গরু চুরি: খুলনার হরিণটানা থেকে ৪জন আটক

প্রতিবেদক
the editors
এপ্রিল ১৪, ২০২৩ ৮:২৭ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রায আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৪ এপ্রিল) সকালে কয়রা থানার সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএমএস দোহা এ তথ্য জানান। এর আগে বৃহস্পতিবার বিকেলে খুলনা শহরের হরিণটানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার সৈয়দপুর গ্রামের মোঃ বখতিয়ার শেখ (৩৪), একই উপজেলার ভট্টবালিয়াঘাটা গ্রামের সুজন হাওলাদার (৩৩), ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া গ্রামের মোঃ আল আমিন কাজী (৩০) ও খুলনা শহরের সোনাডাঙ্গা ছোট বয়রা এলাকার সজিব রায়(২৬)। তাদের স্বীকারোক্তি অনুয়ায়ী চোরাই কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করার পাশাপাশি তিনটি চুরি হওয়া গরু উদ্ধার হয়েছে।

কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএমএস দোহা বলেন, চক্রটি খুলনা থেকে দেশের বিভিন্ন জেলায় এই ধরনের অপরাধ-কর্ম পরিচালনা করে আসছিলো। এর আগে গত ১৭ মার্চ কয়রা থানায় গরু চুরির অভিযোগে একটি মামলা রুজু করা হয়। ওই মামলার তদন্ত করতে গিয়ে পুলিশের হাতে গুরুত্বপূর্ণ তথ্য এসেছে। এসব গরু চোরের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের কারাগারে পাঠানো হয়েছে।

অভিযানকালে উপস্থিত ছিলেন কয়রা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ ইব্রাহিম আলী, এস.আই অমৃত কুমার বিশ্বাস, এসআই রশিদুজ্জামান প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!