বুধবার , ২৭ মার্চ ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধিতে সভা

প্রতিবেদক
the editors
মার্চ ২৭, ২০২৪ ৫:২৪ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় ইউনিয়ন পর্যায়ে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আমেরিকেয়ারস ফাউন্ডেশন ইনকর্পোরেটেড’র অর্থায়নে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রসমূহ সমৃদ্ধকরণ প্রকল্পের আওতায় বুধবার (২৭ মার্চ) সকাল ১০টায় উপজেলার কুলিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে এ সভার আয়োজন করে বেসরকারি সংস্থা আশার আলো।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আছাদুল হকের সভাপতিত্বে এবং প্রকল্প অফিসার শেখ ইকবাল হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (ইউএইচএফপিও) ডা. মো. শাখাওয়াত হোসেন। বিশেষ অতিথি ছিলেন আশার আলো’র নির্বাহী পরিচালক আবু আব্দুল্যাহ আল আজাদ ।

সভায় উপজেলার প্রত্যন্ত জনপদের মানুষের স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির পাশাপাশি তাদেরকে কমিউনিটি ক্লিনিকমুখি করে তোলা, কমিউনিটি ক্লিনিক গুলোর অবকাঠামোগত ও স্বাস্থ্যসেবার মানোন্নয়ন, দুর্যোগকালীন সময়ে স্বাস্থ্যসেবা নিশ্চিত ও দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধির বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেলথ ইন্সপেক্টর আব্দুল্যাহ গাজি, ইউপি সদস্য আব্দুল হান্নান, মোশারফ হোসেন, আবু সাঈদ, প্রভাষ মন্ডল, প্রেম কুমার, বিধান চন্দ্র সরদার, জাহিদুর রহমান জুয়েল, সংরক্ষিত আসনের ইউপি সদস্য ফতেমা খাতুন, শিরিনা রসূল, শ্যামলী রাণী, আশার আলো’র স্বাস্থ্যকর্মী রবিউল ইসলাম, ফজলুল হক, আল-আমিন হোসেন, মাধবী মন্ডল, রিক্তা পারভীন, রাকিবা খাতুন, অপর্ণা রায়, শেফালি পারভীন প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!