সোমবার , ১৭ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কালিগঞ্জে আম ব্যবসায়ীদের সাথে ইউএনও’র মতবিনিময়

প্রতিবেদক
admin
এপ্রিল ১৭, ২০২৩ ৯:৪৮ অপরাহ্ণ

মাসুদ পারভেজ: কালিগঞ্জে আম ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা।

সোমবার (১৭ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে আম সংগ্রহ ও বাজারজাতকরণ ক্যালেন্ডার নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরার সভাপতিত্বে বক্তব্য উপজেলা কৃষি কর্মকর্তা ওয়াসিম উদ্দিন, থানার অফিসার ইনচার্জ মামুন রহমান, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোবিন্দ মন্ডল, মৌতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস মোড়ল, কুশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোঃ আব্দুল্লাহ, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাড়াসিমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান নাঈম, আম ব্যবসায়ী কাজী রহমত, আব্দুর রাজ্জাক, সিরাজুল ইসলাম, খান সারওয়ার, আলামিন, মনসুর আলী, আব্দুস সামাদ, হযরত আলী, আকবর আলী, কাজী আব্দুল রশিদুল, খোরশেদ আলী, অনুপ ,আরিজুল ইসলাম, শামসুর রহমান, জাহাঙ্গীর হোসেন, শেখ তুহিন, হাফিজুর রহমান প্রমুখ।

সভায় জানানো হয়, জেলার আম ক্যালেন্ডার অনুযায়ী ১২ মে থেকে গোবিন্দ ভোগ, বোম্বাই, গোলাপ খাস ও বৈশাখীসহ স্থানীয় জাতের আম পড়া যাবে। এছাড়া ২৫ মে থেকে হিমসাগর আম, ১ জুন থেকে ল্যাংড়া আম ও ১৫ জুন থেকে আম্রপলি আম বাজারজাতকরণের জন্য পাড়া হবে।

সভায় হুশিয়ারী উচ্চারণ করে বলা হয়, যেসব আম ব্যবসায়ী অপরিপক্ক আম পেড়ে বাজারজাত করবে এবং ক্রেতা সাধারণের সাথে প্রতারণা করবে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!