বুধবার , ১ মে ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় শ্রমজীবী মানুষের মাঝে পানি, স্যালাইন ও ক্যাপ বিতরণ

প্রতিবেদক
the editors
মে ১, ২০২৪ ৭:১৪ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: চলমান দাবদাহে খেটে খাওয়া শ্রমজীবী মানুষের জীবনযাত্রা যখন ওষ্ঠাগত হয়ে উঠেছে, ঠিক তখনই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ফিরোজা-মজিদ ট্রাস্ট এবং সখিপুর উদয়ন সংঘ।

বুধবার (১ মে) তৃষ্ণার্ত শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণে পানি, ৪শ প্যাকেট খাবার স্যালাইন ও রোদ থেকে সুরক্ষার জন্য ২ শতাধিক ক্যাপ বিতরণ করেছে সংগঠনটি। সকাল থেকে দিনভর উপজেলার প্রাণকেন্দ্র পারুলিয়া বাজার ও সখিপুর মোড়ে এসব বিতরণ করা হয়।

ফিরোজা মজিদ ট্রাস্টের সভাপতি ইকবাল মাসুদ বলেন, তীব্র দাবদাহে পথচারী, দিনমজুর, ভ্যানচালকসহ সাধারণ মানুষের জীবন ওষ্ঠাগত। তাদের জন্য আমাদের সামর্থ্য মতো উদ্যোগ নিয়েছি। তিনি চলমান পরিস্থিতিতে শ্রমজীবী মানুষের সেবায় এলাকার সামর্থ্যবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

সখিপুর উদয়ন সংঘের সভাপতি আবু আব্দুল্যাহ আল আজাদ বলেন, প্রচন্ড গরমে যখন জনজীবন বিপর্যস্ত। অসহায় ও শ্রমজীবী মানুষের জন্য মাথায় পরিধানের ক্যাপ, স্যালাইন ও ঠান্ডা পানির ব্যবস্থা করেছি। দাবদাহ যতদিন চলবে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

মানবিক এ উদ্যোগ বাস্তবায়নে সহযোগিতা করেছেন এলাকার কৃতি সন্তান কাওসার আহমেদ, উদয়ন সংঘের সভাপতি জাতীয় যুব পুরস্কারপ্রাপ্ত আবু আব্দুল্যাহ আল আজাদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য ও আ’লীগ নেতা আকবর আলী, সাতক্ষীরার কৃতি ফুটবলার আবু রায়হান ও কাবিজ হোসেন, হুমায়ুন কবির, রেজাউল ইসলাম সহ ফিরোজা মজিদ ট্রাস্ট এবং উদয়ন সংঘের শতাধিক স্বেচ্ছাসেবক।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!