মঙ্গলবার , ১৮ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় বৃষ্টি প্রার্থনা করে ইস্তিস্কার নামাজ

প্রতিবেদক
the editors
এপ্রিল ১৮, ২০২৩ ১:১১ অপরাহ্ণ

শহীদুজ্জামান শিমুল: সাতক্ষীরায় প্রচণ্ড তাপদাহ ও অনাবৃষ্টির কারণে বৃষ্টি প্রার্থনা করে ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সকাল ৯টায় সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের আহবানে এই নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে স্থানীয় মুসুল্লীরা অংশ নেন।

বৃষ্টি প্রার্থনা করে অনুষ্ঠিত এই ইস্তিস্কার নামাজে ইমামতি করেন পরানদাহ মাদ্রাসার মুহতামিম হাফেজ মাও. মুফতি রবিউল ইসলাম ও খুতবা পাঠ করেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি হাফেজ মাও. মুফতি আমির হাসান।

এসময় মহান সৃষ্টিকর্তার দরবারে ক্ষমা প্রার্থনা করে প্রচণ্ড তাপদাহ ও অনাবৃষ্টি থেকে প্রাণীকূল রক্ষায় বৃষ্টি প্রার্থনা করা হয়।

নামাজে অংশ নেন সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, বাংলাদেশ মুজাহিদ কমিটি সাতক্ষীরা জেলার সভাপতি শেখ আব্দুর রাজ্জাক, ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলার সহসভাপতি মোঃ ছারোয়ার আলম, সেক্রেটারি প্রভাষক কাজী ওয়েজ কুরুণী, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলার সভাপতি মোঃ মুবাশশীরুল ইসলাম তকী, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলার সভাপতি মোঃ আসাদুল্লাহ প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!