বুধবার , ২৯ মে ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে থাকবে সরকার: ত্রাণ প্রতিমন্ত্রী

প্রতিবেদক
the editors
মে ২৯, ২০২৪ ৫:১৬ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান বলেছেন, ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের সহায়তায় সরকার সার্বক্ষণিক পাশে থাকবে। ঘূর্ণিঝড়ের প্রথম দিন থেকেই উপকূলের মানুষের খোঁজ খবর রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এক সপ্তাহের মধ্যে উপকূলের ক্ষয়ক্ষতির প্রতিবেদন দেওয়ার নির্দেশনা দিয়েছেন। এছাড়া প্রধানমন্ত্রী নিজেই ক্ষতিগ্রস্ত এলাকা পরির্দশন করবেন।

বুধবার (২৯ মে) বেলা সাড়ে ১১টায় কয়রা উপজেলা প্রশাসনের আয়োজনে কপোতাক্ষ কলেজ চত্বরে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সহায়তা বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী সবসময় আপনাদের খোঁজ খবর রাখেন। প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন উপকূলীয় এলাকার বন্যাদুর্গত মানুষের পাশে যেতে। তাদের দুঃখ-দুর্দশা দেখার জন্য ও তাদের পর্যাপ্ত মানবিক সহায়তা দেয়ার জন্য। আপনাদের ভয় পাওয়ার কিছু নাই। বঙ্গবন্ধু কন্যা পূর্বেও আপনাদের পাশে ছিলেন বর্তমানেও পাশে আছেন এবং ভবিষ্যতেও পাশে থাকবেন। রিমালে কয়রার ক্ষতিগ্রস্তদের সার্বিক সহযোগিতা করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার বিএম তারিক -উজ-জামানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, কয়রা পাইকগাছার সংসদ সদস্য মোঃ রশিদুজ্জামান, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্ল্যাহ আল জ্যাকব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ কামরুল হাসান, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মোঃ মিজানুর রহমান, খুলনার পুলিশ সুপার মোঃ সাইদুর রহামান, খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুকুল কুমার মৈত্রী, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আব্দুল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম মহাসিন রেজা, সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রী, কয়রা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মামুনার রশিদ, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জুয়েল, আঃ সামাদ গাজী, প্রভাষক শাহনেওয়াজ শিকারী, আব্দুল্যাহ আল মাহমুদ, এস এম বাহারুল ইসলাম, সরদার নুরুল ইসলাম কোম্পানি, মোঃ আছের আলী মোড়ল প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!