মঙ্গলবার , ২৫ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

প্রীতি মহিলা ফুটবল ম্যাচে ২-০ গোলে পল্লীবন্ধু ফুটবল একাদশ চ্যাম্পিয়ন

প্রতিবেদক
the editors
এপ্রিল ২৫, ২০২৩ ৮:৩৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় প্রীতি মহিলা ফুটবল ম্যাচে রসুলপুর ক্রীড়া প্রতিষ্ঠানকে ২-০ গোলে পরাজিত করে ঢাকার পল্লীবন্ধু ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকালে রসুলপুর ফুটবল মাঠে টাউন স্পোর্টিং ক্লাব ও রসুলপুর যুব সমিতির সার্বিক ব্যবস্থাপনায় এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়।

এতে রসুলপুর ক্রীড়া প্রতিষ্ঠানকে ২-০ গোলে পরাজিত করে ঢাকার পল্লীবন্ধু ফুটবল একাদশ।

ম্যাচের রেফারির দায়িত্ব পালন করেন সোহানা খাতুন, সহকারী রেফারি ছিলেন সারাবান তহুরা, সুরভী ও সাম্মু চৌধুরী। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রপি ও ক্রেস্ট প্রদান করা হয়।

এর আগে রসুলপুর যুব সমিতির সভাপতি মো. মেহেদী হাসান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ম্যাচের আনুষ্ঠানিক উদ্বোধন করেন টাউন স্পোর্টিং ক্লাবের সভাপতি শেখ আজহার হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাউন স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ফিফা রেফারি তৈয়েব হাসান বাবু, সাতক্ষীরা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দীবা খান সাথী, রসুলপুর যুব সমিতির সহ-সভাপতি সৈয়দ আহমদ খান মনু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমান খান বিটু, অ্যাডভোকেট মিজানুর রহমান, সাবেক খেলোয়াড় লিয়াকত হোসেন অরুণ, নাসির আব্দুল প্রমুখ। খেলার ধারাভাষ্যকার ছিলেন ইকবাল হোসেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!