সোমবার , ৮ মে ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কলারোয়ার ব্যাংক কর্মকর্তা শাহিন গাজী হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

প্রতিবেদক
the editors
মে ৮, ২০২৩ ২:৫৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার কলারোয়ার ব্যাংক কর্মকর্তা শাহিন গাজী হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (৮ মে) র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর জে.এম গালিব হোসেন এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান। এর আগে রোববার (৭ মে) দিবাগত রাতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা টাঙ্গাইল জেলা শহর থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার আসামির নাম আমিনুর সরদার (৫০)। তিনি কলারোয়া উপজেলার পাকুড়িয়া এলাকার মৃত বজলে সরদারের ছেলে।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, গত ৪ এপ্রিল কলারোয়া উপজেলার পাকুড়িয়া গ্রামের শাহানারা খাতুনকে পূর্বশত্রুতার জেরে আমিনুর রহমানসহ অন্যান্যরা এলোপাতাড়ি মারপিট করে গুরুতর জখম করে। এ সময় চাচী শাহানারা খাতুনকে বাঁচাতে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার কর্মকর্তা শাহিন গাজী এগিয়ে আসেন। তখন আমিনুর সরদার ধারালো হাসুয়া দিয়ে তাকে কুপিয়ে মাথায় ও পায়ে গুরুতর জখম করে। এক পর্যায়ে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ব্যাংক কর্মকর্তা শাহিন গাজীকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানেও তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকা মেডিকেলে ৭ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১০ এপ্রিল মারা যান ব্যাংক কর্মকর্তা শাহিন গাজী। এ ঘটনায় নিহত শাহিন গাজীর চাচা ইমন গাজী বাদী হয়ে পরদিন ঘাতক আমিনুর সরদার ও তার স্ত্রী মাহফুজা খাতুনকে আসামি করে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর থেকে আসামিরা আত্মগোপনে ছিল।

একপর্যায়ে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে মামলার প্রধান আসামি আমিনুর সরদারকে টাঙ্গাইল জেলা শহর থেকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, তাকে কলারোয়া থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!