রবিবার , ২৮ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কলারোয়ায় পেট্রোল ছুড়ে ঝলসে দেওয়া হলো ৩ জনকে, আটক ১

প্রতিবেদক
the editors
মে ২৮, ২০২৩ ৯:৪৪ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার কলারোয়ায় রাতের আধারে ভগ্নিপতির বিরুদ্ধে পেট্রোল নিক্ষেপ করে শ্যালক, শ্যালকের স্ত্রী ও তাদের শিশু কন্যাকে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে।

রোববার (২৮ মে) ভোর রাতে উপজেলার চন্দনপুর গ্রামের ফুটবল মাঠের পাশের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

নির্যাতনের কারণে বোন সুফিয়া খাতুনকে স্বামীর বাড়িতে না পাঠানোয় শ্যালক ও ভগ্নিপতির মধ্যে বিরোধের জেরে পেট্রোল নিক্ষেপের এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

অভিযুক্ত ভগ্নিপতি সবুজ হোসেন যশোরের শার্শা উপজেলার নারায়ণপুর পোড়াবাড়ি এলাকার আব্দুল বারীর ছেলে। তিনি পেশায় আফিল জুট মিলের শ্রমিক।

এ ঘটনায় সবুজ হোসেনের সহযোগী চন্দনপুর গ্রামের আব্দুল মান্নান বিহারীর ছেলে সোহাগ হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে কলারোয়া থানা পুলিশ।

চন্দনপুর ইউপি সদস্য আব্দুল্লাহ আল মামুন জানান, রোববার ভোররাত সাড়ে ৩টার দিকে ওই গ্রামের আহাদ আলীর ছেলে কাদের হোসেনের ঘরের দরজা বাইরে থেকে তালাবদ্ধ করে জানালা দিয়ে কে বা কারা পেট্রোল ছুড়ে আগুন ধরিয়ে দেয়। ঘুমন্ত অবস্থায় আগুনে দগ্ধ হলেও দরজা বাইরে থেকে তালাবদ্ধ থাকায় তারা ঘর থেকে বের হতে পারেননি। ফলে আগুনে পুড়ে গুরুতর আহত হন কাদের হোসেন, তার স্ত্রী শারমিন ও কন্যা ফাতেমা। তাদের চিৎকার শুনে আশপাশের ঘুমন্ত প্রতিবেশীরা উঠে এসে জানালার রড ও তালা ভেঙ্গে তাদের উদ্ধার করে। পরে তাদেরকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আশংকাজনক অবস্থায় কাদের হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

তিনি আরো জানান, বোনকে স্বামীর বাড়িতে পাঠানোকে কেন্দ্র করে আহত কাদেরের সঙ্গে তার বোনের স্বামী বেনাপোলের সবুজ হোসেনের কয়েকদিন ধরে ঝামেলা চলছিলো। এমনকি মোবাইল ফোনে কাদেরকে হুমকি-ধামকিও দিত সবুজ। বিষয়টি কাদের অতিসম্প্রতি স্থানীয় ইউপি চেয়ারম্যানকেও জানিয়েছিলেন। কয়েকদিনের মধ্যে একটি শালিস-বৈঠকের কথা ছিলো। তিনি আরও জানান, ভুক্তভোগী পরিবার ও প্রতিবেশিরা ধারণা করছেন, ভগ্নিপতি সবুজ হোসেন দরজায় তালা মেরে জানালা দিয়ে পেট্রোল ছুড়ে আগুন ধরিয়ে দিতে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান ডালিম হোসেন বলেন, সোহাগ ও সবুজ পরস্পর বন্ধু ছিল। কিন্তু সম্প্রতি বোনকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝামেলা চলছিল।

স্থানীয় কয়েকজন নাম প্রকাশ না করে জানান, শনিবার সন্ধ্যায় সহযোগী সোহাগকে সাথে নিয়ে চান্দুড়িয়া বাজার থেকে পেট্রোল ও তালা কিনেছিলো কাদেরের ভগ্নিপতি সবুজ।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সংবাদ পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত কাদেরের বোন সুফিয়া খাতুন (সবুজের স্ত্রী) বাদী হয়ে মামলা করেছেন। এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে সবুজের সহযোগী সোহাগকে আটক করা হয়েছে। মূল অভিযুক্ত সবুজ হোসেনকে আটকের চেষ্টা চলছে।

এদিকে, কাদেরের বোন সুফিয়া খাতুন জানান, তার স্বামী সবুজ তাকে কারণে-অকারণে নির্যাতন করে। একারণে সে স্বামীর ঘর করতে চায় না। এসব নিয়ে তাদের ঝামেলা চলছিলো।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আল আহমেদ আল মাসুদ জানান, কাদেরের অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। এছাড়া অন্য দুজনের অবস্থাও শঙ্কামুক্ত নয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

বদলে গেল নাম: ইউপি সচিব এখন প্রশাসনিক কর্মকর্তা

প্রধানমন্ত্রীর সঙ্গে মসজিদে নববীর ইমামের সাক্ষাৎ

ভারতকে হারিয়ে প্রথমবার এশিয়া কাপ জিতলো শ্রীলঙ্কার মেয়েরা

দ্রুত বিচার আইন স্থায়ী করে সংসদে বিল পাস

এসএসসিতে পাসের হারে এগিয়ে যশোর, পিছিয়ে সিলেট

সাতক্ষীরা পৌরসভা: বেতনের দাবিতে ময়লার গাড়ি নিয়ে পরিচ্ছন্নতা কর্মীদের অবস্থান কর্মসূচি

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদ সোহেল তাজের, বিচার চাইলেন দুর্নীতিবাজ আ.লীগারদের

পোস্টাল ব্যালটের মাধ্যমে ভোট দেবেন রাষ্ট্রপতি

ডিসি ও এসপির সাথে কাঁচা ও পাকামাল ব্যবসায়ী সমিতি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

সুন্দরবনে ১২ মণ গেওয়ার জ্বালানিসহ নৌকা আটক

error: Content is protected !!