রবিবার , ২৮ মে ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মোংলায় বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর উদযাপন

প্রতিবেদক
the editors
মে ২৮, ২০২৩ ৯:১৭ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি শান্তি পদক’ প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন করেছে মোংলা উপজেলা প্রশাসন

রবিবার (২৮ মে) সকাল ১১টায় এ উপলক্ষে অফিসার্স ক্লাবে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা এবং আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘বঙ্গবন্ধু, বাংলাদেশ ও জুলিও কুরি শান্তি পুরস্কার’ শীর্ষক আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের ন্যায্য অধিকার আদায়ে আজীবন সংগ্রাম করে গেছেন। তিনি বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় অনন্য ভূমিকা পালন করেছেন। কর্মের স্বীকৃতি হিসেবে ১৯৭৩ সালের ২৩ মে বিশ্ব শান্তি পরিষদ বঙ্গবন্ধুকে ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রদান করে এবং এটি ছিলো বাংলাদেশের জন্যে প্রথম আন্তর্জাতিক স্বীকৃতি।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা অফিসার এস এম মাসুদ রানা, উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, সহকারী প্রোগ্রামার (উপজেলা আইসিটি অফিসার) সৌমিত্র বিশ্বাস, উপজেলা মাধমিক শিক্ষা অফিসার আনোয়ার-উল- কুদ্দুস, উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান সাংবাদিক নুর আলম শেখ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!