শুক্রবার , ২ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পিতার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক এম আর মিঠু

প্রতিবেদক
the editors
জুন ২, ২০২৩ ৮:২৪ অপরাহ্ণ

মেহেদী হাসান শিমুল: পিতার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সাংবাদিক এম আর মিঠু।

শুক্রবার জুম্মা বাদ ব্রহ্মরাজপুরের ডিবি ইউনাইটেড হাইস্কুল মাঠে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে পিতার কবরের পাশে দাফন করা হয়।

তার জানাজায় ইমামতি করেন মাওলানা আশরাফুজ্জামান খোকন। জানাজায় অংশ নেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, ব্রহ্মরাজপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন ঢালী, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স ম শহিদুল ইসলাম, ধুলিহর ইউপির সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানা, ডিবি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মমিনুর রহমান মুকুল প্রমুখ।

এর আগে ভোর ০৫.টা ৩০ মিনিটে তার মৃতদেহ ফ্রান্স থেকে দেশে পৌঁছায়। দুপুর ০১টার দিকে মরদেহ তার গ্রামের বাড়ি ব্রহ্মরাজপুরে পৌঁছালে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

প্রসঙ্গত, সাংবাদিক মোঃ রেজাউল করিম মিঠু (এম আর মিঠু) হৃদরোগে আক্রান্ত হয়ে ফ্রান্সের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৮ মে ভোরে মৃত্যুবরণ করেন।

তিনি সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের ০৬ ওয়ার্ডের মেম্বার ও বিডিএফ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। ২০০১ সালে সাংবাদিকতায় হাতেখড়ি হয় তার। এরপর সাপ্তাহিক ঝড়, দৈনিক দৃষ্টিপাত, দৈনিক কালের চিত্র , দৈনিক রাজপথের দাবি, দৈনিক জন্মভূমি ও দৈনিক সাতনদী পত্রিকায় কাজ করেছেন।

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দুইটি শিশু কন্যা, ভাই বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!