শুক্রবার , ৭ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তামিমকে ডেকেছেন প্রধানমন্ত্রী

প্রতিবেদক
admin
জুলাই ৭, ২০২৩ ৪:২৯ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: অনেকটা হুট করেই তামিম ইকবাল বিদায় বলেছেন আন্তর্জাতিক ক্রিকেটকে। বৃহস্পতিবার চট্টগ্রামে সংবাদ সম্মেলন করে এই সিদ্ধান্তের কথা জানান তিনি।
পরে বিসিবির পক্ষ থেকে জানানো হয়, তামিমের সঙ্গে যোগাযোগ করতে চেয়েও ব্যর্থ হন তারা। পরে নাফিস ইকবালের মাধ্যমে ফিরে আসার আহবান জানানো হয়।

এবার তামিমের অবসর নিয়ে কথা বলতে তাকে গণভবনে ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরিবারের একাধিক সুত্র বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিষয়টি।

বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে এসে অবসরের কারণ জানাননি। ‘ভিন্ন ভিন্ন’ কারণের কথা বললেও নির্দিষ্ট করে কিছু বলেননি। তবে তার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, অধিনায়কত্ব নিয়ে অনিশ্চয়তা ও ফিটনেস ইস্যুতে আগে থেকেই চাপে ছিলেন তামিম।

পরে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডের দিন একটি পত্রিকাকে সাক্ষাৎকার দেন পাপন। সেখানে পুরো ফিট না হয়েও খেলবেন, এমন মন্তব্যের জন্য তামিমের সমালোচনা করেন। সেটিই তামিমের সিদ্ধান্তকে চূড়ান্ত করে।

তামিমের অবসরের ঘোষণায় জরুরি বোর্ড সভা ডাকে বিসিবি। নতুন অধিনায়ক না দিয়ে চলতি সিরিজে ভারপ্রাপ্ত হিসেবে লিটন দাসকে দায়িত্ব দিয়েছে বোর্ড। নতুন অধিনায়ক না দিয়ে তামিমের জন্য পথ খোলা রেখেছে বোর্ড। গতকাল সংবাদ সম্মেলনে এমনটি জানিয়েছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!