শনিবার , ১৫ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে সাংবাদিকদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদক
the editors
জুলাই ১৫, ২০২৩ ৭:২০ অপরাহ্ণ

সুলতান শাহজান: সাংবাদিক হুমায়ুন কবীর ও আলী মোর্তজার বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদ এবং মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ জুলাই) বেলা ১১টার দিকে শ্যামনগর সাংবাদিক সমাজের ব্যানারে রমজাননগরের ভেটখালী বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সীমান্ত প্রেসকাবের সভাপতি নূরুন্নবী ইসলাম ইমনের সভাপতিত্বে ও শেখ আব্দুস সালামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জি.এম আকবার কবীর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা আফজালুর রহমান, সীমান্ত প্রেসক্লাবের উপদেষ্টা রফিকুল ইসলাম, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, উপজেলা অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মারুফ হোসেন মিলন, সুন্দরবন প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) বিল্লাল হোসেন, উপকূলীয় প্রেসক্লাবের সভাপতি আব্দুল হালিম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৬ জুন মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর গ্রামের মৃত আহম্মদ গাজীর মেয়ে সালমা বেগম বাদী হয়ে সাংবাদিক হুমায়ুন কবীর ও শেখ আলী মোর্তজাসহ ছয়জনের বিরুদ্ধে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ৩৫১/২৩ নং পিটিশন মামলা দায়ের করে। পরে গত ৯ জুলাই আদালতের নির্দেশে শ্যামনগর থানায় মামলাটি রেকর্ড হয়।

বক্তারা সাংবাদিক হুমায়ুন কবীর ও আলী মোর্তজার নামে দায়েরকৃত মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন উল্লেখ করে বলেন, কৈখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিমের সহযোগিতায় মামলাটি দায়ের করা হয়েছে। শ্যামনগর থানায় তার সহযোগিতায় কৈখালী ইউনিয়নের বহু সাধারণ মানুষের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।

বক্তারা তদন্ত পূর্বক প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা ও উল্লিখিত সাংবাদিকদের মামলা থেকে অব্যাহতি দিতে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!