মঙ্গলবার , ১ আগস্ট ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ডিবি ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন

প্রতিবেদক
the editors
আগস্ট ১, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ

মেহেদী হাসান শিমুল: ‘গাছ লাগান পরিবেশ বাঁচান’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে ডিবি ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাব।

মঙ্গলবার (১ আগস্ট) ডিবি ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের সভাপতি ও ডিবি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মো. মমিনুর রহমান মুকুলের নেতৃত্বে সাতক্ষীরা সদর উপজেলার নেহালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নেহালপুর মাধ্যমিক বিদ্যালয়, ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ি, ধুলিহর আদর্শ স্কুল, ডিবি বালিকা মাধ্যমিক বিদ্যালয়, ডিবি ইউনাইটেড হাইস্কুল ও এনবিবিকে আল-মদিনা দাখিল মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

বৃক্ষ রোপণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিবি ফ্রেন্ডস স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান (বাবু সানা), ডিবি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এমাদুল ইসলাম, ডিবি ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের সহ-সভাপতি নুর ইসলাম গাজী, শেখ আব্দুল আহাদ, সামছুর রহমান সোনা, যুগ্ম সাধারণ সম্পাদক তনুপ কুমার সাহা, ক্রীড়া ও বন বিষয়ক সম্পাদক মো. আবু তালেব, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জিয়াউর রহমান, ডিবি ইউনাইটেড হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাস, সহকারী শিক্ষক ফয়জুল হক বাবু, ডিবি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজিবুল ইসলাম ও সহকারী শিক্ষক ও সাংবাদিক মো. শহিদুল ইসলাম প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!