রবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা সদরকে মডেল হিসাবে গড়ে তোলার আশ্বাস স্বতন্ত্রপ্রার্থী আফসার আলীর

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ২৪, ২০২৩ ১০:৩৬ অপরাহ্ণ

এস এম হাবিবুল হাসান: সাতক্ষীরা-২ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. আফসার আলী বলেছেন, নির্বাচিত হলে সদর উপজেলাকে দেশের মডেল সংসদীয় এলাকা হিসাবে গড়ে তুলবো। জেলা সদরে আইটি পার্ক স্থাপন ও বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আইটি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন ও বিদেশগামীদের ফ্রি প্রশিক্ষণ প্রদানে লক্ষ্যের সরকারি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করবো। ভোমরাকে পৌরসভায় উন্নীতকরণ ও ভোমরা স্থল বন্দরকে অত্যাধুনিক ও অন্যতম স্থল বন্দর হিসাবে রূপান্তরে উদ্যোগ গ্রহণ করবো।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মো. আফসার আলী এসব প্রতিশ্রুতি দেন।

তিনি আরও বলেন, জেলা শহরকে অত্যাধুনিক দৃষ্টি নন্দন শহরে রূপান্তর, রাস্তাঘাট, অবকাঠামোগত উন্নয়ন ও বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসা, মসজিদ ও মন্দিরের অবকাঠামোগত উন্নয়নে পৃথক উন্নয়ন প্রকল্প গ্রহণ করবো। জেলা শহরে মহিলা স্টেডিয়াম, মহিলা পাঠাগার ও মহিলা জিমনেসিয়াম নির্মাণ এবং মহিলাদের জন্য সরকারি ক্লিনিক স্থাপনের পদক্ষেপ নেওয়া হবে। যশোরের নাভারণ-শ্যামনগরের সঙ্গে প্রস্তাবিত রেল লাইনের সাথে ভোমরা স্থলবন্দরকে সংযুক্ত করার পদক্ষেপ নেব।
সাতক্ষীরাকে মাদক ও দুর্নীতিমুক্ত করার লক্ষ্যে সম্মিলিতভাবে দলমত নির্বিশেষে কমিটি গঠনের মাধ্যমে যথাযথ পদক্ষেপ গ্রহণ করবো।

এসময় তিনি সকলের কাছে ট্রাক প্রতীকে ভোট প্রার্থনা করেন।

সাতক্ষীরা প্রেসক্লাবের আহবায়ক ফারুক মাহবুবর রহমানের সভাপতিত্বে মতবিনিময়কালে তার ছেলে ইঞ্জিনিয়ার সামস্ ইস্তিয়াক শোভন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!