শুক্রবার , ২৪ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শার্শা প্রেসক্লাবের সম্মেলন: ইয়ানুর সভাপতি, সেলিম সম্পাদক, ওসমান সাংগঠনিক সম্পাদক

প্রতিবেদক
the editors
নভেম্বর ২৪, ২০২৩ ৯:৩২ অপরাহ্ণ

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২০ নভেম্বর) শার্শা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই কমিটি ঘোষণা করা হয়।

এর আগে সম্প্রতি বাহাদুরপুরে অনুষ্ঠিত বনভোজন ও সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে ২১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির নেতৃবৃন্দ হলেন, সভাপতি হলেন ইয়ানুর রহমান (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক স্পন্দন), সিনিয়র সহ-সভাপতি হেদায়েত উল্লাহ (দৈনিক নওয়াপাড়া), সহ-সভাপতি আজিজুল ইসলাম (দৈনিক লোকসমাজ), সাধারণ সম্পাদক সেলিম রেজা (বিজয় টিভি), সহ-সম্পাদক আসাদুর রহমান (দৈনিক গ্রামের কন্ঠ), সাংগঠনিক সম্পাদক ওসমান গনি (দ্য এডিটরস ও দৈনিক জনতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তরুজ্জামান (দৈনিক স্পন্দন), দপ্তর সম্পাদক আব্দুর রহমান (গ্রামের কাগজ), গণ-সংযোগ বিষয়ক সম্পাদক মোরাদ হোসেন (দৈনিক ক্রাইম ওয়াচ), ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাসানুজ্জামান হাসান (দৈনিক সোনালী খবর), নির্বাহী সদস্য মাও: আনোয়ারুল কবির (দৈনিক সোনালী খবর), শেখ কাজিম উদ্দিন (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক স্পন্দন), নজরুল ইসলাম (দৈনিক সংবাদ), খোরশেদ আলম (সাপ্তাহিক সারসা বার্তা), আব্দুল্লাহ আল-মামুন (সাপ্তাহিক গ্রামের সংবাদ), আশরাফুল ইসলাম (দৈনিক যায়যায়দিন), সাইদুর জামান রাজা (সাপ্তাহিক গ্রামের সংবাদ), মেহেদী হাসান মোল্লা (দৈনিক নওয়াপাড়া), জুলফিকার আলী (দৈনিক কল্যাণ), সহযোগী সদস্য মেহেদি হাসান তুহিন (প্রথম সুর্যোদয়), তরিকুল ইসলাম (দৈনিক ভোরের আওয়াজ), হাবিবুর রহমান (আনন্দ টেলিভিশন), আতিয়ার রহমান (দৈনিক বাংলাদেশের আলো) ও আতিকুজ্জামান রিমু (মর্নিং নিউজ)।

এছাড়া শার্শা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা হলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপদেষ্টা সদস্য প্রভাষক আসাদুজ্জামান আসাদ, কবির উদ্দিন আহমেদ তোতা ও আব্দুল মুননাফ।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!