সোমবার , ১ জানুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বর্ষসেরা ওয়ানডে দলে সাকিব

প্রতিবেদক
the editors
জানুয়ারি ১, ২০২৪ ৫:৫৩ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের যত অর্জন, তার প্রায় সবটাই ওয়ানডেতে। বাকি দুই ফরম্যাটের তুলনায় ৫০ ওভারের ক্রিকেটে অনেকটাই উন্নতি করেছে টাইগাররা। তবে ২০২৩ সালে তিন ফরম্যাটের মধ্যে সবচেয়ে বেশি ভুগেছে এই ওয়ানডেতেই।

বিদায়ী বছরে দল সুবিধা করতে না পারলেও ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন সাকিব আল হাসান। তাইতো আকাশ চোপড়ার বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা পেয়েছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। মূলত একজন বিশেষজ্ঞ অলরাউন্ডার হিসেবে তাকে দলে রাখা হয়েছে।

আকাশের এই দলে সবচেয়ে বেশি ভারতের। নিজ দেশ থেকেই ৬ জন ক্রিকেটারকে বর্ষসেরা ওয়ানডে একাদশে রেখেছেন আকাশ। অথচ বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়ার কোনো ক্রিকেটার এই একাদশে নেই। এই দলের নেতৃত্ব দেওয়া হয়েছে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার কাঁধে।

আকাশ চোপড়ার বর্ষসেরা ওয়ানডে দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, ড্যারেল মিচেল, সাকিব আল হাসান, মার্কো ইয়ানসেন, কুলদীপ যাদব, জেরাল্ড কোয়েটজে, মোহাম্মদ শামি ও মোহাম্মদ সিরাজ।

হার্শা ভোগলের বর্ষসেরা ওয়ানডে দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, এইডেন মার্করাম, হেইনরিখ ক্লাসেন, মোহাম্মদ রিজওয়ান, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, শাহিন আফ্রিদি ও মোহাম্মদ সিরাজ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!